Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়া / কাপাসিয়ায় শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন

কাপাসিয়ায় শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন

কাপাসিয়ায় শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন

কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়ায় শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলার উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ শেখ কামালের নামে এ টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে। দীর্ঘ ৪৮ বছর পর শুরু পুনরায় ‘শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩’ শুরু হলো।

এ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে রেলি ও আলোচনা সভার আয়োজন করা হয়। বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন, উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা এই অনুষ্ঠানের আয়োজন করে। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুস সালাম, উপজেলা ক্রীয়া সংস্কৃতি বিষয়ক সম্পাদক বকুল দর্জিসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ৪টি গ্রুপে ৩২টি ইভেন্টে অনুষ্ঠিত হবে। উল্লেখযোগ্য ইভেন্টগুলো হচ্ছে ১০০ ও ২০০ মিটার হাই ও লংজাম্প। ‘ক’ ও ‘খ’ গ্রুপ (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:,২০০মি:, হাইজাম্প ও লংজাম্প। ‘গ’ ও ‘ঘ’ গ্রুপ (৯ম থেকে ১০ শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:, ২০০মি:, ৪০০মি:, ৮০০মি:, ১৫০০মি:, হাইজাম্প, লংজাম্প, ট্রিপুল জাম্প, জ্যাভলিন,শটপুট, ডিসকাস থ্রো ও ৪*১০০মি: রিলে। এতে উপজেলা পর্যায়ের সকল স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীরা এই অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

About majibur-bhai

Check Also

কাপাসিয়ায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক

কাপাসিয়ায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ট্রান্সফরমার ও ট্রান্সফরমারের তার …

Leave a Reply

Your email address will not be published.