Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়া / কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি। শুক্রবার ১৩ জানুয়ারি বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় সিমিন হোসেন রিমি এমপি বলেন, শীত আসার সাথে সাথে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ শুরু করা হয়েছে। একটা জিনিস মনে রাখতে হবে ‘মানুষ ভুলে যায়’। গত ১৪ বছর আগে বাংলাদেশ কি অবস্থায় ছিল? রাস্তাঘাট স্কুল-কলেজ সেতুর কি অবস্থা ছিল? আর বর্তমানে কি অবস্থায় আছে? এই বিষয়টা কিন্তু বার বার স্মরণ করিয়ে দিতে হবে। কাপাসিয়ায় কি অবস্থা ছিল আর এখন কি অবস্থায় আছে তা মানুষদেরকে স্মরণ করিয়ে দিতে হবে। এই যে বিদ্যুৎ, উন্নত দেশগুলোতে বিদ্যুতের দাম দেড়গুণ বাড়িয়েছে। আমাদের দেশে কিন্তু মাত্র পাঁচ শতাংশ বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে করোনাকালীন সময়ে যে লোকশান হয়েছে তা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য।

উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাজীব ঘোষের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সম্পাদক মাহাবুব উদ্দিন আহমেদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান উল্লাহ শেখ ইমু প্রমুখ।

About majibur-bhai

Check Also

কাপাসিয়ায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক

কাপাসিয়ায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির হিড়িক কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ট্রান্সফরমার ও ট্রান্সফরমারের তার …

Leave a Reply

Your email address will not be published.