Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়া / কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের পারিবারিক মিলনমেলা ও বনভোজন

কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের পারিবারিক মিলনমেলা ও বনভোজন

কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের পারিবারিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

কাপাসিয়া প্রতিনিধিঃ মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষ্যে গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের উদ্যোগে বর্ণাঢ্য, নান্দনিক ও আনন্দঘন পরিবেশে সাংবাদিকদের পারিবারিক মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমদের দরদরিয়া গ্রামের বাড়ি আঙ্গিনায় শনিবার দিনব্যাপী পারিবারিক মিলনমেলা ও বনভোজনে সাংবাদিকদের আমন্ত্রণে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান অংশগ্রহণ করেন।
কাপাসিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জীব কুমার দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান, কাপাসিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য প্রবীন সাংবাদিক শেখ তমিজ উদ্দিন আহমদ খোকা, মহসীন খান বকুল, সাইফুল ইসলাম শাহীন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম প্রমূখ।

মিলনমেলা ও বনভোজনে প্রধান আকর্ষণ সাংবাদিকদের স্ত্রী, পুত্র ও কন্যাদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টে খেলা এবং লাকি লটারী কুপন ড্র অনুষ্ঠিত হয়। পরে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান ও অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

About majibur-bhai

Check Also

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ করা …

Leave a Reply

Your email address will not be published.