Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়া / কাপাসিয়ায় ‘শয়তানের নিঃশ্বাস’ ছড়িয়ে লুটে নিছে এক সৌদি প্রবাসীর ৪০ হাজার টাকা

কাপাসিয়ায় ‘শয়তানের নিঃশ্বাস’ ছড়িয়ে লুটে নিছে এক সৌদি প্রবাসীর ৪০ হাজার টাকা

ভয়াবহ মাদক স্কোপোলামিন; অপরাধ জগতে যেটির নাম ডেভিলস ব্রেথ বা শয়তানের নিঃশ্বাস। পাশ্চাত্যের এই ভয়ংকর মাদক এখন দেশের সংঘবদ্ধ অপরাধী চক্রের হাতে। তাদের টার্গেট হয়ে স্বেচ্ছায় নিজেদের মূল্যবান মালামালসহ টাকা পয়সা হারাতে হচ্ছে সাধারণ মানুষকে। এ চক্রের খপ্পরে পড়ে তাদের হাতে স্বেচ্ছায় নিজের মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার ও টাকা পয়সা তুলে দিচ্ছেন অনেকেই।

গাজীপুরের কাপাসিয়ায় আমরাইদ গরুর বাজারে এক জন সৌদি প্রবাসী জামাল, ভয়াবহ মাদক চক্র “শয়তানের নিশ্বাস (ডেভিলস ব্রেথ)” লুটে নিচে তার নগদ ৪০ হাজার টাকা। জামালের বাড়ি নামিলা গ্রামে, উপজেলা কাপাসিয়া, গাজীপুর। তার পিতার নাম আব্দুল আজিজ। সে দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকেন। কিছুদিন হল সে বাড়িতে আসেন। আজ মঙ্গলবার একটি গরু কিনার জন্য সে আমরাইদ বাজারে যান। কিন্তু বাজারে যাওয়ার পর পাশের দুই জন লোক তাকে দেখিয়ে দেন তার গায়ের কাপড়ে গরুর মল মত্র লেগে আছে। পড়ে ঐ দুইজন লোক তাকে একটি পানির কল দেখিয়ে দেন ওই গুলি পরিষ্কার করার জন্য। পানির কলে যাওয়ার সময় ঐ দুই জন তার সাথে যান। এরপর সে তেমন কিছু আর বলতে পারেন্না। ১০ মিনিট পড়ে সে দেখতে পান তার গায়ে জামা নেই। জামা অন্যত্র পড়ে আছে। কিন্তু জামার পকেটে কোন টাকা পয়সা নেই। তার সাথে থাকা ৪০ হাজার টাকা ওই চক্র লুটে নিয়েছে।

About admin

Check Also

কাপাসিয়ায় গর্ভবতী মা সমাবেশ অনুষ্ঠিত

কাপাসিয়ায় গর্ভবতী মা সমাবেশ অনুষ্ঠিত কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে আজ সকালে …

Leave a Reply

Your email address will not be published.