Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়া / কাপাসিয়ায় আগুনে পুড়ে গেছে সাতটি দোকান, প্রায় ষাট লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি

কাপাসিয়ায় আগুনে পুড়ে গেছে সাতটি দোকান, প্রায় ষাট লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি

কাপাসিয়ায় আগুনে পুড়ে গেছে সাতটি দোকান, প্রায় ষাট লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি

কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নে কোটমনি বাজারে আগুনে সাত দোকান পুড়ে ছাই হয়েছে। এ সময় অন্তত ষাটলাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।মঙ্গলবার বিকেলে উপজেলার বেলাশী গ্রামের কোঠামনি বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টা প্রচেষ্টার মাধ্যমে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।

কোঠামনি বাজার কমিটির সভাপতি আশরাফুল আলম জানান, হঠাৎ করেই এক দোকানে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে ৫টি মুদি দোকান,একটি রাইস মিল ও একটি মোবাইলের দোকান পুড়ে ছাই হয়। এতে দোকানগুলোতে থাকা নগদ টাকা ও মূল্যবান মালামাল পুড়ে প্রায় ষাটলাখ টাকার ক্ষতি হয়েছে। এ অগ্নিকান্ডে বাজারের ইসমাইল, রেজাউল, শরিফ, মারুফ, ফাহিম ও রিফাতের মোট ৭টি দোকান পুড়েছে বলে জানা স্থানীয় মেম্বার কামাল হোসেন।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, খবর পেয়ে কাপাসিয়া স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

About majibur-bhai

Check Also

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ করা …

Leave a Reply

Your email address will not be published.