Breaking News
Home / Uncategorized / গাজীপুরে জেলা বিএনপি নেতার পদত্যাগ

গাজীপুরে জেলা বিএনপি নেতার পদত্যাগ

গাজীপুরে জেলা বিএনপি নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদকঃ সম্মান জনক পদ না পেয়ে পদত্যাগ করেছেন গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি খলিলুর রহমান। পদত্যাগী ওই নেতা সম্প্রতি গাজীপুর জেলা বিএনপির ঘোষিত কমিটির কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন। কাপাসিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. খলিলুর রহমান বলেন, টাকায় রাজনীতি হয় না। যোগ্যদের যথাযথ সম্মান না করায় এবং বঞ্চিত করায় আমি পদত্যাগ করেছি।
এদিকে গত ৫ সেপ্টেম্বর ১৫১ সদস্যবিশিষ্ট গাজীপুর জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। আর ওই কমিটি গঠনের পর থেকেই নেতাকর্মীদের মধ্যে মিশ্র পতিক্রিয়া দেখা দিয়েছে।
তবে তৃণমূলের ত্যাগী ও অভিজ্ঞদের কমিটিতে না রাখা, অযোগ্যদের অন্তর্ভুক্ত এবং একই ব্যক্তিকে একাধিক পদে রাখায় চাপা ক্ষোভ দেখা দিয়েছে নেতাকর্মীদের মধ্যে।
তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতি করে হামলা-মামলার শিকার হয়েও দলের জন্য কাজ করছেন, তারা এ কমিটিতে নেই। তাদের মধ্যে কাপাসিয়ার সাবেক এমপি উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও গাজীপুর জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. উবায়েদুল্লাহ, একই উপজেলার সাবেক সভাপতি অধ্যাপক এমদাদুল হোসেন, কাপাসিয়া ডিগ্রি কলেজের ভিপি ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি জামাল উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও সদ্য বিদায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন। জেলার কালীগঞ্জ উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর কবির, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সোলাইমান আলম, শ্রীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ওলামা দলের সভাপতি পীরজাদা রুহুল আমীন, সাবেক সভাপতি সিরাজ উদ্দিন কাইয়া প্রমুখ।

About majibur-bhai

Check Also

কাপাসিয়ায় ‘শয়তানের নিঃশ্বাস’ ছড়িয়ে লুটে নিছে এক সৌদি প্রবাসীর ৪০ হাজার টাকা

ভয়াবহ মাদক স্কোপোলামিন; অপরাধ জগতে যেটির নাম ডেভিলস ব্রেথ বা শয়তানের নিঃশ্বাস। পাশ্চাত্যের এই ভয়ংকর …

Leave a Reply

Your email address will not be published.