Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়া / কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও  ষড়যন্ত্রের প্রতিবাদে এলাবাসীর মানববন্ধন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন প্রধানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে বুধবার বিকেলে কাপাসিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ গহণ করেন।কাপাসিয়ার সর্বস্তরের জনগণের ব্যানারে আয়োজিত মানববন্ধনে উপজেলার বিভিন্ন এলাকার জনগণ ও নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন শিক্ষক রায়হান মাষ্টার, ইমাম রামিন, মেম্বার আমানউল্লাহ দরজী, ইঞ্জিনিয়ার নজরুল, মোঃ আফসার, শ্রী মতি নয়ন মালা, সালেহা পারভীন, রহিমা খানম, শ্রীমতি কুঞ্জলতা, শ্রমতি চঞ্চলা, সাবেক ইউপি সদস্য আফরোজা বেগম লিপি প্রমুখ।

উলেস্নখ্য, গৃহকর্মীকে ধর্ষণের পর সন্তান প্রসব করার অভিযোগে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ভাইরাল হওয়ার পর গত বুধবার ওই কিশোরীর পিতা বাদী হয়ে গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করেন। মামলায় গৃহকর্তা কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন প্রধানকে একমাত্র আসামী করা হয়েছে।
পরে এক ভিডিও সাক্ষাৎকার গৃহকর্মী ওই সন্তানের পিতা হিসেবে সাখাওয়াত হোসেন প্রধানের নাম প্রকাশ করেন। এ ভিডিওটি ভাইরাল হলে ব্যাপক আলোচনার ঝড় উঠে। এই ঘটনায, এই ঘটনায় সাখাওয়াত হোসেন প্রধান সাংবাদিকসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

২৯ আগস্ট সন্তানসহ ওই কিশোরী ও তার মা অপহরণ হয় অভিযোগ করে। পরে উপজেলা যুবলীগ সভাপতি ও কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে গৃহকর্মীকে ধর্ষণের পর গর্ভপাতের চেষ্টা ও পরে সন্তান প্রসবের অভিযোগে গত ৩১ আগস্ট ওই কিশোরীর পিতা বাদি হয়ে গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি মামলা করেন।

এর ব্যাপারে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান বলেন একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ষড়যন্ত্র মূলক মামলা করে তাকে ফাঁসানোর চেষ্টা করছে । তিনি আরো জানান, ওই সন্তানের ডিএনএ টেস্ট করলে প্রকৃত বাবার সন্ধান পাওয়া যাবে।

About majibur-bhai

Check Also

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

কাপাসিয়ায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ কাপাসিয়া প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ করা …

Leave a Reply

Your email address will not be published.