Home / সারাদেশ / আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে শোডাউন করে নৌকা প্রার্থীর মনোনয়ন দাখিল

আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে শোডাউন করে নৌকা প্রার্থীর মনোনয়ন দাখিল

আশিকুর রহমানঃ গাজীপুরের কালিয়াকৈরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল করতে এসে নিষেধাজ্ঞা অম্যান্য করে নির্বাচনী এলাকায় দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করেন নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী এডভোকেট শাহ আলম সরকার। তিনি কালিয়াকৈর উপজেলার ১ নং ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের নৌকার প্রার্থী।

সূত্র জানায়, ২ নভেম্বর মঙ্গলবার প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। সে উপলক্ষে ফুলবাড়িয়া ইউনয়ন পরিষদের নৌকা প্রার্থী শাহ আলম সরকার তার অনুসারীদের নিয়ে দুই শতাধিক মোটরসাইকেল ও গাড়ি করে শোডাউন দিয়ে নির্বাচনী এলাকা ও কালিয়াকৈর উপজেলা কমপ্লেক্স এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে মনোনয়ন পত্র দাখিল করতে আসেন।

আইন শৃঙ্খলার অবমাননা করেছেন কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের নৌকা পদপ্রার্থী এডভোকেট শাহ আলম সরকার।

নৌকা প্রার্থী এডভোকেট শাহ আলম সরকারের শোডাউন

নির্বাচন কমিশনের নির্দেশ অমান্য করে নির্বাচনী এলাকার কালিয়াকৈর বাজার থেকে শুরু করে পুরাতন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে কালিয়াকৈর উপজেলা কমপ্লেক্স পর্যন্ত এ শোডাউন পরিচালনা করেন তিনি। এতে মহাসড়কে তীব্র যানজট সৃষ্টির পাশাপাশি আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটে। পরে দলে দলে মিছিল নিয়ে নির্বাচন অফিসের সামনে প্রবেশের খবর পাওয়া গেছে।

এ বিষয়ে গাজীপুর জেলা নির্বাচন অফিসার ইন্তাফিজুল হক আকন্দ জানান, নির্বাচনী এলাকায় কোন প্রার্থীর মিছিল বা শোডাউনের অনুমতি নেই। আইনে শৃঙ্খলার অবমাননা করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

মাদরাসা শিক্ষক ফোরামের নরসিংদী জেলা কমিটি গঠিত

শামসুল হুদা লিটনঃ বাংলাদেশ মাদরাসা শিক্ষক কর্মচারী ফোরামের (বামাশিকফো) নরসিংদী জেলা শাখার কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published.