Home / কালিয়াকৈর / কালিয়াকৈরে ক্যাডেটে চান্সপ্রাপ্ত কৃতি ছাত্রকে সংবর্ধনা জানালো রাজু ক্যাডেট একাডেমি

কালিয়াকৈরে ক্যাডেটে চান্সপ্রাপ্ত কৃতি ছাত্রকে সংবর্ধনা জানালো রাজু ক্যাডেট একাডেমি

কালিয়াকৈর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে ক্যাডেটে চান্সপ্রাপ্ত কৃতি ছাত্রকে সংবর্ধনা জানিয়েছেন রাজু ক্যাডেট একাডেমি কালিয়াকৈর শাখা। রবিবার সকালে রাজু ক্যাডেট একাডেমি কালিয়াকৈর শাখার উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজু ক্যাডেট একাডেমির পরিচালক ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম জানান, রাজু ক্যাডেট একাডেমি কালিয়াকৈর শাখা প্রথম বছরেই সাফল্যে অর্জন করেছে। করোনা মহামারিতে স্কুল বন্ধ থাকলেও আমাদের শিক্ষকবৃন্দরা নিরলস কাজ করেছেন। অনলাইনে শিক্ষা দান করেছেন। সব বাধা অতিক্রম করেই প্রথম বছরেই আমাদের ক্যাডেট শাখা কৃতি ছাত্র জুয়েল রানা পাবনা ক্যাডেট কলেজে চান্স পেয়েছে। এটি আমাদের জন্য অত্যান্ত গর্বের বিষয়।

জানাগেছে, সল্প সময়ের মধ্যেই রাজু ক্যাডেট একাডেমি কালিয়াকৈর শাখা। দক্ষতার সাথে স্কুল পরিচালনা করে সুনামের শেখড়ে পৌছেছে। ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলামের চৌকস পরিচালনায় একঝাক দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক শিক্ষিকার অদম্য প্রচেষ্টায় শীর্ষস্থন অর্জন করে নিয়েছে প্রতিষ্ঠানটি। চলতি বছরে ওই বিদ্যালয়ের ক্যাডেট শাখার ছাত্র জুয়েল রানা পাবনা ক্যাডেট কলেজে চান্স পেয়েছে।

এ আনন্দে বিদ্যালয় কর্তৃপক্ষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন। সেই সাথে এসএসসি ২০২১ সনের পরীক্ষার্থীদের জন্য বিদায় ও মিলাদ মাহফিলেরও আয়োজন করা হয়।

এসময় রাজু একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রায়েজ উদ্দিন রাজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভায় মেয়র প্রার্থী রেজাউল করিম রাসেল। কালিয়াকৈর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন প্রমুখ।

About admin

Check Also

বেপরোয়া যুবকের অশ্লীল ফেসবুকে পোষ্ট

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অন্যান্য ওয়েভ সাইটে পুলিশ, অভিনেতা-অভিনেত্রী, ফুটবলার, জনপ্রতিনিধি ও  …

Leave a Reply

Your email address will not be published.