Home / কালিয়াকৈর / বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ  গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক নেতা আক্তারুজ্জামান আক্তার আওয়ামী লীগের মনোনয়নের জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। তিনি উপজেলার ঢালজোড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনয়নের আওয়ামী লীগের সদস্য।

স্থানীয় সূত্রে জানাগেছে, ১৯৯৯ সনে আক্তারুজ্জামান আক্তার ঢালজোড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তার পর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদকের গন্ডি টপকে ২০০৭ সালে ইউনিয়ন জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক পদবি অর্জন করেন। দীর্ঘদিন বিএনপির একাধিক সংগঠনের সাথে যুক্ত থেকে যোগ দেন আওয়ামী লীগে। এর পরপরই ২০১৬ ইং সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হন। দীর্ঘ পাঁচ বছর অতিবাহিত হবার আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় প্রতীক পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি নিমন্ত্রণ পত্রে তার নামের নিচে বিএনপির সাধারণ সম্পদক পদবি পাওয়া গেছে। এছাড়াও নাম প্রকাশ না করে ওই ইউনয়নের একাধিক নেতা কর্মীরা জানান, আক্তারুজ্জামান আক্তার অতীতে বিএনপি দলের সাথে যুক্ত ছিলেন। তিনি তার স্বার্থে দল পরিবর্তণ করে আওয়ামীলীগে যোগদান করেছেন।

এ ব্যাপারে ঢালজোড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও দলীয় মনোনয়ন প্রার্থী আক্তারুজ্জামান আক্তার জানান, এসব বিরুধী দলের কুচক্র। এক দল অসাধু ব্যক্তি আমাকে নিয়ে এসব মিথ্যে সমালোচনা চালাচ্ছেন।

About admin

Check Also

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীরকে শোকজ করেছে আওয়ামী লীগ

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীরকে শোকজ করেছে আওয়ামী লীগ নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীরকে শোকজ …

Leave a Reply

Your email address will not be published.