Home / কাপাসিয়া / কাপাসিয়ায় চাঁদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল সরকার আর নেই

কাপাসিয়ায় চাঁদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল সরকার আর নেই

শামসুল হুদা লিটন, কাপাসিয়া থেকেঃ গাজীপুর কাপাসিয়া উপজেলার ১০ নং চাঁদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির চাঁদপুর ইউনিয়ন সভাপতি ইসমাইল সরকার( ৭০) আর নেই। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উপজেলা চাঁদপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছন।

ইন্না-লিল্লাহি অইন্না আলাইহির রাজিউন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৩ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল ১০ টায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের চাঁদপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাঁকে দাফন করা হয়।

জানাজার নামাজের পূর্বে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কাপাসিয়া উপজেলা বিএনপির নব নির্বাচিত আহবায়ক সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল( অবঃ)আসম হান্নান শাহ্ এর পুত্র শাহ রিয়াজুল হান্নান রিয়াজ, কাপাসিয়া উপজেলার পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, কাপাসিয়া উপজেলা বিএনপির নব নির্বাচিত সদস্য সচিব উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, মেয়ের জামাতা ইন্জিনিয়ার আনোয়ার হোসেন প্রমূখ। জানাজায় বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ অংশ গ্রহণ করেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.