Home / কাপাসিয়া / কাপাসিয়ায় সিংহশ্রী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে মজিবুর রহমান মিলন

কাপাসিয়ায় সিংহশ্রী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে মজিবুর রহমান মিলন

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ কাপাসিয়া উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনের তারিখ ঘোষণার পর পরই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। চলছে গণসংযোগ ও মতবিনিময়। ইতোমধ্যে বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতা-কর্মীরা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে উপজেলা কমিটির কাছে জমা দিয়েছেন। উপজেলা কমিটি মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে প্রাথমিক বাছাই করে ৩ জনের নাম জেলা কমিটির কাছে প্রেরণ করবেন। এর মধ্যে উপজেলার ১ নং সিংহশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অনেকেই দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। এরমধ্যে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন সিংহশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের কার্য্যকরী পরিষদের সদস্য সাবেক ছাত্র লীগ নেতা সাংবাদিক মজিবুর রহমান মিলন মাষ্টার।

তিনি ইতোমধ্যে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে কাপাসিয়া প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন। মতবিনিময় সভায় মজিবুর রহমান নিজ ইউনিয়নে গিয়ে সাংবাদিক বন্ধুদের তাঁর সম্পর্কে জনমত যাচাই এবং দলীয় নেতা-কর্মী এবং সাধারণ মানুষের মতামত জানার আহবান জানান। পরবর্তীতে সাংবাদিকদের বেশ কয়েকটি টিম সিংহশ্রী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও গ্রামে গিয়ে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে কথা বলে সাংবাদিক মজিবুর রহমান মিলন সম্পর্কে ইতিবাচক ধারণা ও আশানুরূপ জনমতের আভাস পান। চেয়ারম্যান পদে নির্বাচন করার বিষয়ে তাঁর নিজ গ্রাম নামিলার সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায় । এ ব্যাপারে এলাকার মানুষ খুবই উজ্জীবিত। নির্বাচন উপলক্ষে সাংবাদিক মজিবুর রহমান মিলন সকাল থেকে গভীর রাত পর্যন্ত সিংহশ্রী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ব্যাপক জনসংযোগ করছেন। প্রতিদিনই বিভিন্ন দলীয় সভা সমাবেশ, সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করে চষে বেড়াচ্ছেন নিজ ইউনিয়ন সিংহশ্রী। নির্বাচনী প্রচার প্রচারণার দিক থেকে সাংবাদিক মজিবুর রহমান মিলন অন্য প্রার্থীদের তুলনায় অনেক বেশি এগিয়ে রয়েছেন। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে খুবই আশাবাদী। তিনি বলেন, আমার দল আমাকে যদি নমিনেশন দেয়, তাহলে আমি তাদের নৌকার বিজয় উপহার দিব ইনশাআল্লাহ।

সাংবাদিক মজিবুর রহমান মিলন সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের সন্তান। তাঁর পিতা মোঃ আব্দুল মান্নান একজন অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি কাপাসিয়া উপজেলা সদরের কাপাসিয়া কিন্ডারগার্টেন অ্যান্ড প্রি-ক্যাডেট এর প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছেন। দৈনিক মানবজমিন পত্রিকার কাপাসিয়া উপজেলার প্রতিনিধি হিসেবে তিনি কাজ করছেন দীর্ঘ সময় ধরে। তিনি পারিবারিকভাবে একটি ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের সন্তান। তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

About admin

Check Also

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান  আমানত হোসেন খানকে অবাঞ্চিত ঘোষণা করে মিছিল করে কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.