Home / কাপাসিয়া / কাপাসিয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মজিবুর রহমান

কাপাসিয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মজিবুর রহমান

কাপাসিয়া উপজেলার প্রত্যন্ত এলাকা সিংহশ্রী ইউনিয়ন, নদী ঘেরা এ এলাকাটি অধিকাংশ মানুষ সহজ সরল,শিক্ষায় ব্যবসায় এলাকার মানুষের ব্যাপক পরিচিতি রয়েছে। ওই এলাকার নামিলা গ্রামের প্রবীন শিক্ষক চান মিয়া মাস্টারের ছেলে মুজিবুর রহমান, যিনি শিক্ষকতার পাশাপাশি সাংবাদিককতার পেষায় নিয়োজিত।

কাপাসিয়া উপজেলার সকল সাংবাদিকদের প্রিয়মুখ তিনি আসন্ন কাপাসিয়া উপজেলার ইউপি নিবার্চনে কাপাসিয়ার বিশিষ্ট সাংবাদিক, শিক্ষক মো. মুজিবুর রহমান মিলন দলীয় ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন কিনে জমা দিয়েছেন বলে দলীয় সুত্রে জানা গেছে। কাপাসিয়া উপজেলার ১নং শ্রীংহশ্রী এলাকার তিনি নির্বাচনে করবেন বলে এলাকাবাসী জানান। মনোনয়ন পত্র দলীয় কার্যালয়ে জমা দেয়ার পর পরই এলাকার ভোট যুদ্ধে নেমে পড়েছেন তিনি। দলীয় নেতা কর্মীদের ও মুরুব্বীদের নিয়ে মুজিবুর রহমান মিলন এলাকার সাধারণ মানুষের দের সাথে দেখা করে দোয়া প্রার্থনা করছেন ।

এছাড়া এলাকায় স্কুল মাদ্রাসা, কলেজের শিক্ষক ছাত্রছাত্রীদের কাছে দোয়া চাইছেন। এলাকার বিভিন্ন মসজিদে ও হাট বাজারে গিয়ে ছোট ছোট মত বিনিময় সভা করছেন। এলাকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছে এ প্রতিবেদক এলাকায় ঘুরে এ তথ্য পেয়েছেন। মাঠে অন্যকোন প্রার্থী দেখা না গেলেও মুজিবুর রহমান মিলনের সমর্থকরা মাঠে নেমে ভোট প্রাথনা শুরু করে দিয়েছেন। এলাকার অধিকাংশ মানুষ মনে করেন, মিলন দলীয় মনোনয়ন পেলে এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করবেন। এছাড়া তিনি এলাকার জন্য দীর্ঘ দিন থেকে রাস্তা, মসজিদ,মাদ্রাসা, স্কুল,বিদ্যুৎ সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। তাই এলাকার সাধারণ মানুষের আশা আকাংখা তিনি মনোনয়ন পাবেন এবং এলাকার জন্য উন্নয়ন মুলক কাজ করে যাবেন এবং সাধারন মানুষের সেবা করে যাবেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.