Home / কাপাসিয়া / গাজীপুরে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

গাজীপুরে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

গাজীপুর জেলা জাতীয় পার্টির আয়োজনে জেলা শহরের শিববাড়ি চায়না রেস্টুরেন্ট অ্যান্ড কমিউনিটি সেন্টারে ১২ সেপ্টেম্বর, শনিবার সকাল ১১টায় দলের জনপ্রিয় মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রোগ মুক্তি কামনায় আলোচনা, মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ মহতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গাজীপুরের কৃতি সন্তান জননেতা আযম খান।

মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় আজম খান বলেন, এদেশের ইসলামের কল্যাণে প্রয়াত প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের নিজ হাতে গড়া জাতীয় পার্টির অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। জাতীয় পার্টির সরকারের আমলে আমাদের নেতা এরশাদই বাংলাদেশের মানচিত্রে উন্নয়নের রঙিন আলপনা এঁকেছিলেন। আর সেই পার্টির জনপ্রিয় মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু আজ গুরুতর অসুস্থ। তিনি সবার কাছে মহাসচিবের জন্য দোয়া চেয়েছেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এড.কাজী রফিকুল ইসলাম, নজরুল ইসলাম খান, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি  কামরুজ্জামান মন্ডল, কাপাসিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি নিজাম উদ্দিন মোল্লা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুস্তম শরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক নুুর’ই আলম সিদ্দিকী আসাদ, সাংগঠনিক সম্পাদক মাইনুদিন, সহ সাংগঠনিক সম্পাদক রুবেল মাহমুদ বিশাল, শ্রমিক নেতা মিনহাজ আবেদিন, যুবনেতা জাকির হোসেন, জাতীয় তরুণ পার্টির এম এ রুবেল মাহমুদ ও আওলাদ হোসেন সহ জেলা ও বিভিন্ন উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলে সভাপতি করেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রফিকুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা জাতীয় পার্টির সমন্বয়ক মুহাম্মদ নোমান। দোয়া মাহফিলে রওশন এরশাদ ও মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুর সুস্থতা কামনায় ও হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.