Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ পরিবারের ৮ ঘর পুড়ে ছাই

কাপাসিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ পরিবারের ৮ ঘর পুড়ে ছাই

শামসুল হুদা লিটন, কাপাসিয়া থেকেঃ কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের সূর্য নারায়ণপুর গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ পরিবারের বসতবাড়ির ৮ টি থাকার ঘর পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই যায় । মঙ্গলবার ( ৭ সেপ্টেম্বর) বেলা ২ টায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুন সূত্রপাত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সূর্যনারায়নপুর গ্রামের মাওলানা আব্দুল বাতেন, সিহাব উদ্দিন ও গিয়াস উদ্দিনের পরিবার অগ্নিকাণ্ডে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় । পরিবারের লোকজনের পড়নের কাপড় ছাড়া সব জিনিস পত্রই পুড়ে ছাই হয়ে যায়। টিন, কাঠ, আসবাবপত্র, কাপড়,থালাবাসন, লেপ, তোষক, কাথা, বালিশ থেকে শুরু করে নিত্য ব্যবহারের কোন জিনিসপত্রই আর অবশিষ্ট নেই। দলিল, বইপত্র, স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকা পুড়ে ছাই। এ এক হৃদয়বিদারক দৃশ্য।

অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, কাপাসিয়া উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা ফরহাদ হোসেন মোল্লা সহ বিভিন্ন নেতৃবৃন্দ ।

উপজেলা নিবার্হী অফিসার মোসাঃ ইসমত আরা জানান,অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩ টি পরিবারের সদস্যের মাঝে ত্রাণ ও আর্থিক সহায়তা দেয়া হবে। কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান বলেন, আগুনের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সিমিন হোসেন রিমি এমপির ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১০ হাজার, এবং আমার পক্ষ থেকে ৫ হাজার টাকা দেয়া হয়েছে।

About admin

Check Also

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ।

গাজীপুরের কাপাসিয়া টোক কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বৃদ্ধাশ্রম এলাকায় সড়ক দুর্ঘটনায় সজিব (১৯) নামে এক মোটর …

Leave a Reply

Your email address will not be published.