Home / কাপাসিয়া / কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদী থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদী থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

শামসুল হুদা লিটন, কাপাসিয়া( গাজীপুর) থেকেঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলায় নিখোঁজের তিনদিন পর বৃহস্পতিবার রাতে স্থানীয় শীতলক্ষ্যা নদী থেকে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম ফাইজ উদ্দিন (৩৫)। সে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার উজিলাবহ এলাকার বোরহান উদ্দিনের ছেলে।
গত ৩০ আগস্ট থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে।
কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মা. এনায়েত কবীর জানান, গত ৩০ আগস্ট গ্রামের বাড়ি শ্রীপুর থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় ফাইজ উদ্দিন। বৃহস্পতিবার রাতে কাপাসিয়া উপজেলার রাণীগঞ্জ বাজার সংলগ্ন গোঁসাইগাঁও মাঝির ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে ওই যুবকের লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত ৮টার দিকে শীতলক্ষ্যা নদী থেকে ভাসমান অবস্থায় থাকা অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে গত ২/৩ দিন আগে তার মত্যু হয়েছে। নিহতের বাবা লাশটি শনাক্ত করেন। এর আগে ছেলেকে কোথাও না পেয়ে ১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন বাবা বোরহান উদ্দিন।
তার মত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তা নিশ্চিত করে বলা যাবে। এ ব্যাপার আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.