Home / কাপাসিয়া / কাপাসিয়ায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

কাপাসিয়ায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ প্রধান মন্ত্রীর কার্যালয় হতে সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবন মান উন্নয়নে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

১ সেপ্টেম্বরে বুধবার বিকেলে উপজেলা পরিষদের হল রোম থেকে কাপাসিয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড. মো আমানত হোসেন খান প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী বিতরণ করা হয়।
বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ,কাপাসিয়া শাখার আয়োজনে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ১০ টি বাই সাইকেল, ৮০ পিস শিক্ষা উপকরণ ও ৫ টি পরিবারকে ঘর দেয়া হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ কাপাসিয়া শাখা সভাপতি কাজল রবিদাস, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন সিকদার, গাজীপুর জেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য নুরে আলম সুমন,জাতীয় শ্রমিকলীগ নেতা নুরুল ইসলাম নুরু।
প্রধান অতিথি এড মো আমানত হোসেন খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শী চিন্তা করণে রবিদাস গোষ্ঠী আজ বিভিন্ন সহযোগিতা পাচ্ছে। ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের এগিয়ে নেয়ার লক্ষ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.