Home / কাপাসিয়া / কাপাসিয়ায় মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে তরুণদের মাঝে ফুটবল বিতরণ

কাপাসিয়ায় মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে তরুণদের মাঝে ফুটবল বিতরণ

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ ‘মাদককে না বলুন ‘ – এই শ্লোগানকে বুকে ধারণ করে খেলাধুলার মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বিভিন্ন এলাকার তরুণ সমাজের হাতে ফুটবল তুলে দেয়ার কর্মসূচি গ্রহণ করা হয়েছে । এলাকার উঠতি তরুন ও যুবকদের হাতে নতুন ফুটবল তুলে দিয়ে তাদেরকে খেলার মাঠে আগ্রহী ও মনোযোগি করারও আপ্রাণ চেষ্টা করা হচ্ছে।

এই ব্যতিক্রমধর্মী মহতি উদ্যােগ গ্রহণ করে এলাকার তরুণ ও যুবসমাজের হাতে ফুটবল তুলে দিচ্ছেন
কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের মৈশন মিয়া বাড়ির কৃতিসন্তান ও কাপাসিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব।তিনি করোনাকালীন পরিস্থিতিতে এলাকার তরুন ও যুবকদের জন্য ফুটবল বিতরণের এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছেন। ফুটবল বিতরণের ধারাবাহিকতায় তিনি
২৫ আগষ্ট বুধবার বিকালে ‘‘মাদককে না বলো, খেলাধূলায় মনোযোগি হও’’ এই শ্লোগানে তরগাঁও ইউনিয়নের উত্তর খামের এলাকার তরুন ও যুবকদের মাঝে আনুষ্ঠানিক ভাবে ফুটবল বিতরণ করেন।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অকিল উদ্দিন মোল্লা, কৃষকলীগ নেতা আব্দুল কাদির মোল্লা প্রমূখ। হাফিজুল হক চৌধুরী আইয়ুব বলেন, মাদকের ছোবলে যুবসমাজ আজ ধ্বংসের পথে। এ সব তরুণ ও যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে ক্রীড়ার কোন বিকল্প নেই। বর্তমানে খেলাধুলা কমে গেছে। এ কারণে যুবসমাজ দিন দিন মাদকে আকৃষ্ট হচ্ছে। খেলাধুলার নেশাই পারে ওদের মাদক থেকে দূরে রাখতে। তিনি মাদকের বিরুদ্ধে ফুটবল বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জনান।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.