Home / কাপাসিয়া / কাপাসিয়ায় কার্ভাডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

কাপাসিয়ায় কার্ভাডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়া-মনোহরদী সড়কের দক্ষিণ খামের চান্দারটেক কাটাখালি নামক স্থানে ২৩ আগষ্ট সোমবার বিকালে কার্ভাডভ্যান ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে নিহত অটোরিকশাচালকের নাম নাজমুল হোসেন (২২)। সে উপজেলার উরুন বৈল্লার টেক গ্রামের আলাউদ্দিনের পুত্র ।

থানার এস আই হাবিবুর রহমান দুর্ঘটনায় নিহতের খবরটি নিশ্চিত করে জানান, সোমবার বিকাল তিনটার দিকে নাজমুল হোসেন তার খালি অটোরিকশা নিয়ে ত্রিমোহনী বাজার থেকে কাপাসিয়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা আর এস ট্রান্সর্পোট কোম্পানীর ঘাতক কাভার্ডভ্যানটি (ঢাকা- মেট্রো-ট-২০-৬২২১) বেপরোয়া গতিতে অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে ওই সড়কের মেরুয়া মাদরাসা সংলগ্ন থেকে এলাকাবাসী কাভার্ডভ্যান ও চালক জালাল উদ্দিনকে (৫০) আটক করে পুলিশে সোপর্দ করেন। চালক সৈয়দপুরের পালন থানার উত্তর বাসন চর গ্রামের মৃত শামসুদ্দিনের পুত্র। তার সাথে থাকা হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

নিহতের স্বজনরা জানান, দরিদ্র অটোরিকশাচালক নাজমুল হোসেনের পিতা, মাতা ও স্ত্রী রয়েছে। থানায় অপমৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.