Home / কাপাসিয়া / কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংকার অলিউল্লাহ্’র মর্মান্তিক মৃত্যু

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংকার অলিউল্লাহ্’র মর্মান্তিক মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৮৫ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী অলিউল্লাহ্’র (৫৫) ১৭ আগষ্ট মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি অগ্রনী ব্যাংকের ভালুকা শাখায় ক্যাশ বিভাগে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলা সদরের বড়টেক গ্রামের বাসিন্দা অলিউল্লাহ্ দীর্ঘদিন যাবত অগ্রনী ব্যাংকের কাপাসিয়া শাখায় কর্মরত ছিলেন। অল্প কয়েকদিন আগে তিনি বদলী হয়ে ভালুকা শাখায় যোগদান করেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি নিজের মোটরবাইকে করে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে শ্রীপুর উপজেলার টেংনা এলাকায় একজন নারী পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। ফলে মারাত্মকভাবে মাথায় আঘাতপ্রাপ্ত হলে তাকে উদ্ধার করে উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার আরো বেশী অবনতি হলে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান।

বন্ধু মহলে অলি মামু নামে ব্যাপক পরিচিত পরোপকারী, বিনয়ী, নম্র-ভদ্র ও সদাহাস্যোজ্বল বন্ধুপ্রিয় অলিউল্লাহ্ একজন দক্ষ ব্যাংকার ছিলেন। ব্যাপক সুনামের সাথে কাপাসিয়া-শ্রীপুরসহ বিভিন্ন শাখায় দীর্ঘদিন চাকুরী করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে স্বজন, প্রতিবেশী ও কর্মস্থলের সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অলি মামুর মৃত্যুতে তাঁর বন্ধু মহল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.