Home / কাপাসিয়া / কাপাসিয়ায় ছুরিকাঘাতে গৃহবধূ খুনের অভিযোগে স্বামী আটক

কাপাসিয়ায় ছুরিকাঘাতে গৃহবধূ খুনের অভিযোগে স্বামী আটক

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃগা জীপুরের কাপাসিয়ায় বুধবার রাতে গলায় ছুরিকাঘাত করে মমতাজ বেগম (৩২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার রায়েদ গ্রামের মোঃ ইউসুফের স্ত্রী এবং সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের মোঃ আব্দুল মোতালিবের কন্যা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে থানায় আনা হয়েছে। ৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পিতা মোতালিব জানান, প্রায় পনেরো বছর আগে পারিবারিক সিদ্ধান্তে ইউসুফের সাথে তার কন্যার মমতাজের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ইউসুফ বেকার জীবন যাপন করায় অর্থনৈতিক সংকটের কারণে শ্বশুর বাড়ি থেকে তাদের আর্থিক সহযোগিতা করা হতো। এসব নিয়ে স্বামীর সাথে মমতাজের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। বুধবার রাতে অন্যান্য রাতের মতোই মমতাজ স্বামীর পাশে ঘুমিয়ে ছিল। রাত সোয়া একটার দিকে হঠাৎ করেই মমতাজ বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকে। এ সময় ইউসুফ ও তার তিন সন্তান মমতাজের গলায় আঘাতের চিহ্ন দেখতে পায় এবং প্রচন্ড রক্তপাত হতে থাকে। রক্তপাত বন্ধ করতে তারা গলায় কাপড় পেঁচিয়ে রাখে।

খবর পেয়ে নিহতের পিতা মোতালিব সিংহশ্রী ফাঁড়ির পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানান, নিহতের গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। খুব দ্রুত এ হত্যার রহস্য উৎঘাটন করা সম্ভব হবে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.