Home / কাপাসিয়া / কাপাসিয়ায় বৈদ্যুতিক শকে এক ব্যবসায়ীর মৃত্যু

কাপাসিয়ায় বৈদ্যুতিক শকে এক ব্যবসায়ীর মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ কাপাসিয়া উপজেলায় বৈদ্যুতিক শকে শম্ভু চন্দ্র দাস (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার সদর ইউনিয়নের নাকাসিনি গ্রামের নিরঞ্জন চন্দ্র দাসের একমাত্র পুত্র। ৪ আগষ্ট বুধবার সকাল ৮টার দিকে নিজ ঘরে টেলিভিশনে ডিশলাইনের সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত দুর্ঘটনার শিকার হন তিনি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তার মৃত্যু হয়। আগের দিন রাতে আবহাওয়া খারাপ থাকায় টেলিভিশনের সংযোগটি নিজেই খোলে রেখেছিল।

জানা যায়, উপজেলা সদর বাজারের লুঙ্গীপট্রির কাপড় ব্যবসায়ী শম্ভু চন্দ্র দাস তাঁর পিতার ব্যবসাটি পরিচালনা করতো। তাঁর একমাত্র বোনের আমেরিকা বসবাসের সুবাদে অতিশীঘ্রই তারও চলে যাবার কথা ছিল। সম্প্রতি তাঁর পিতা-মাতা আমেরিকা সফর করে এসেছেন। মৃত্যুকালে তাঁর স্ত্রী ও সৌমিক নামে ছোট্র একটি পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে প্রতিবেশী, স্বজন ও বন্ধু মহলে শোকের ছায়া নেমে এসেছে। বিকালে স্থানীয় নাকাসিনি শ্মশানঘাটে তাঁর মরদেহ সৎকার করা হয়েছে। তাঁর মৃত্যুতে কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ ব্যাপারে কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খাঁন ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা নিশ্চিত করেছেন। পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়ছে বলে তিনি জানান।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.