Home / কাপাসিয়া / কাপাসিয়ার তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের অকৃত্রিম বন্ধু আব্দুস সাত্তার শেখ আর নেই

কাপাসিয়ার তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের অকৃত্রিম বন্ধু আব্দুস সাত্তার শেখ আর নেই

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কালীগঞ্জ থানা বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য, মোক্তারপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের অকৃত্রিম সুহৃদ- বন্ধু, প্রতিষ্ঠানের গভর্ণিংবডির একাধিকবার নির্বাচিত অভিভাবক প্রতিনিধি আব্দুস সাত্তার মিয়া আর নেই। মহান এই শিক্ষানুরাগী ও সমাজ হিতৈষী শনিবার রাত ৯ টায় চলে গেছেন না ফেরার দেশে। ইন্না-লিল্লাহি অইন্না আলাইহির রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪/ ৮৫ বছর। তিনি দীর্ঘদিন বার্ধ্যক্যজনিত রোগে ভুগছিলেন। মরহুমের নামাজে জানাজা রবিবার ( ১ আগষ্ট) সকাল ১১ঃ৩০ মিনিটের সময় ঐতিহ্যবাহী একডালা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে স্মৃতিচারণ করে আবেগঘন বক্তব্য রাখেন মরহুম আব্দুস সাত্তার শেখের ঘনিষ্ঠ বন্ধু কাপাসিয়া

উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, মোক্তারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুল হক নয়ন, সাধারন সম্পাদক এবাদুল্লাহ শেখ দুলাল, সাংগঠনিক সম্পাদক মজনু মিয়া, কালীগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক মোঃ আলীনূর হাসান, গাজীপুর জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক ইয়াছিন মোল্লা, কাপাসিয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবু আব্দুল্লাহ মোহাম্মদ কাকন, বিশিষ্ট ব্যংকার মজিবুর রহমান হিরণ, তারাগঞ্জ এইচ এন উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের গণিত বিভাগের অধ্যাপক আওলাদ হোসেন সরকার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বিশিষ্ট সাংবাদিক শামসুল হুদা লিটন, তারাগজ্ঞ স্কুল শাখার ধর্মীয় শিক্ষক মাওলানা মোহাম্মদ নুরুল ইসলাম। তাঁর জানাজার নামাজে কাপাসিয়া – কালীগঞ্জ উপজেলা সহ আশপাশের অনেক গুণগ্রাহী মুসল্লি অংশ প্রহণ করেন।

তিনি ৩ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়- স্বজন, সামাজিক-রাজনৈতিক জীবনের বন্ধু ও গুণগ্রাহী রেখে গেছেন। মোক্তারপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মরহুম আব্দুস সাওার শেখ ছিলেন একজন সমাজ হিতৈষী ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। স্থানীয় তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের জনপ্রিয় অভিভাবক প্রতিনিধি হিসেবে শিকার ও অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে আমৃত্যু চেষ্টা ও সাধনা করেগেছেন। মরহুমের মৃত্যুতে তারাগঞ্জ অঞ্চলে শোকের ছায়া নেমে আসে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.