Home / গাজীপুর / গাজীপুর জেলার ৫ সরকারি কর্মকর্তা পেয়েছেন জনপ্রশাসন পদক

গাজীপুর জেলার ৫ সরকারি কর্মকর্তা পেয়েছেন জনপ্রশাসন পদক

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সৃজনশীল ও উদ্ভাবনী কার্যক্রম উৎসাহিত করার লক্ষ্যে গাজীপুর জেলার ৫ কর্মকর্তার কাজের স্বীকৃতিস্বরূপ জনপ্রশাসন পদক লাভ করেছেন । ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ২৭ জুলাই মঙ্গলবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত ‘জনপ্রশাসন পদক ২০২০ ও ২০২১’ প্রদান অনুষ্ঠানে তাদের পদক প্রদান করা হয়।

‘মাতৃমৃত্যু মুক্ত কাপাসিয়া মডেল’ কার্যক্রমের জন্য জনপ্রশাসন পদক-২০২০ পেলেন গাজীপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম। দলীয় ক্যাটাগরিতে প্রাপ্ত স্বীকৃতিতে তাঁর সাথে পদক গ্রহণ করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাঃ ইসমত আরা, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লাজু শামসাদ হক, কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুস সালাম ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহিম। জনসেবা প্রদানে তারা উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ জাতীয় পর্যায়ে সাধারণ (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক ২০২০ এর জন্য চুড়ান্তভাবে মনোনীত হয়েছেন। এই গৌরবময় স্বীকৃতিস্বরূপ তাদের পুরস্কৃত করা হয়।

আনুষ্ঠানিক পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে সকলকে উৎসাহ প্রদান করেন ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। প্রধানমন্ত্রীর পক্ষে পদকপ্রাপ্তদের হাতে পদক তুলে দেন গাজীপুরের কৃতিসন্তান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক এমপি।
উল্লেখ, কাপাসিয়ায় গর্ভবতী ‘মাতৃমৃত্যু মুক্ত কাপাসিয়া মডেল’ হিসাবে কার্যকর পদক্ষেপ গ্রহন এবং বাস্তবায়নে স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি সংশ্লিষ্টদের সার্বিক সহযোগিতা ও উৎসাহ প্রদান করেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.