Breaking News
Home / গাজীপুর / গাজীপুরের সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব আর নেই

গাজীপুরের সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব আর নেই

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ দৈনিক নয়া দিগন্ত পত্রিকার গাজীপুরের শ্রীপুর উপজেলা সংবাদদাতা, বিশিষ্ট সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব আর নেই। তিনি সোমবার সকাল ৭টায় ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুর আগে তিনি প্রায় দু’মাস অসুস্থ ছিলেন।

অজানা রোগে আক্রান্ত নজরুল ইসলাম মাহবুবকে গত ৩ জুন রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি বাকশক্তি ও জ্ঞান হারালে তাকে পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়। সবশেষ নিউমোনিয়ায় আক্রান্ত হলে তার অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়। সেখানে সোমবার সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। বিকেল ৪ টায় শ্রীপুর পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ড ভাংনাহাটিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

নজরুল ইসলাম মাহবুবের অকাল মৃত্যুতে শ্রীপুরের পৌর মেয়র, উপজেলা পরিষদ চেয়ারম্যান, স্থানীয় সাংসদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা এবং শ্রীপুর প্রেসক্লাব, গাজীপুর প্রেসক্লাব,কাপাসিয়া প্রেসক্লাব, কালীগঞ্জ প্রেসক্লাব, কালিয়াকৈর প্রেসক্লাব ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে সাংবাদিক নজরুল ইসলাম মাহবুবের ছোট ভাই চ্যানেল২৪-এর সাংবাদিক আল-আমিন গত রোববার সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন। তিনিও গুরুতর অসুস্থ। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোববার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে রাতে তাকে শ্রীপুরের ভাংনাহাটি গ্রামের বাড়িতে ফেরত আনা হয়। সোমবার সকালে তাকে শ্রীপুরের স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করার কথা ছিল। কিন্তু তার আগেই বড় ভাই নজরুল ইসলাম মাহবুবের মৃত্যুর খবর আসে। এতে তিনি আরো ভেঙ্গে পড়েছেন।

About admin

Check Also

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ।

গাজীপুরের কাপাসিয়া টোক কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বৃদ্ধাশ্রম এলাকায় সড়ক দুর্ঘটনায় সজিব (১৯) নামে এক মোটর …

One comment

  1. Fantastic beeat ! I would like to apprentice while you amend your website, how can i subscribe for a
    blog site? Thhe account aided me a acceptable deal.
    I had been tiny bit acquainted oof this your broadcast offered bright clear
    idea

    Feel free to visit my websitte kiralık bahis yazılımı

Leave a Reply

Your email address will not be published.