Home / কাপাসিয়া / কাপাসিয়ায় করোনা আক্রান্ত হয়ে পোল্ট্রি-ডেইরী খামারী যুবদল নেতা মাছুম মোল্লা’র মৃত্যু

কাপাসিয়ায় করোনা আক্রান্ত হয়ে পোল্ট্রি-ডেইরী খামারী যুবদল নেতা মাছুম মোল্লা’র মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সফল পোল্ট্রি-ডেইরী খামারী যুবদল নেতা মোঃ মাছুম মোল্লা (৩২) গত ২৩ জুলাই শুক্রবার রাতে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। সে উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের সালদৈ গ্রামের মরহুম ইছাহাক মোল্লা’র কনিষ্ঠ পুত্র এবং কাপাসিয়ার বিশিষ্ট চাউল ব্যবসায়ী মোকলেছ মোল্লা’র ছোটভাই। সে গত কিছুদিন আগে শ্বাসকষ্ট, জ্বর ও বুকব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন।

২৪ জুলাই শনিবার স্থানীয় সালদৈ ফাজিল মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে সে ৫ ভাই ও ১ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন যাবত সে এলাকায় একজন সফল ডেইরী ও পোল্ট্রি খামারী হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। সে ব্যক্তিগত জীবনে অত্যন্ত সৎ, বিনয়ী ও সদালাপী এবং সাংগঠনিক কর্মীবান্ধব ছিলেন।

যুবদল নেতা মাছুম মোল্লা’র মৃত্যুতে কাপাসিয়া উপজেলা বিএনপির অভিভাবক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ, উপজেলা বিএনপি’র সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, উপজেলা যুবদল আহবায়ক ফরিদুল আলম বুলু ও সদস্য সচিব জুনায়েদ হোসেন লিয়ন, জেলা কৃষকদল নেতা আবু হানিফা গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.