Breaking News
Home / Uncategorized / কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের কুরবানির গোস্ত ও খাদ্য সামগ্রি বিতরণ

কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের কুরবানির গোস্ত ও খাদ্য সামগ্রি বিতরণ

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন
কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের উদ্যেগো পবিত্র ঈদুল আজহা উপলক্ষে উপজেলার বিভিন্ন জায়গায় গরীব ও অসহায় মানুষের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়েছে। পাশাপাশি সাম্প্রতিক সময়ে করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষক ও শ্রমজীবী মানুষের মধ্যে খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের চেয়ারম্যান অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, ভাইসচেয়ারম্যান ফরহাদ হোসেন মোল্লা, সেক্রেটারি সাদেকুর রহমান খান, ফোরামের কর্মকর্তা তোফাজ্জল হোসেন, আবুল ফাত্তাহ প্রমূখ।
কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের চেয়ারম্যান অধ্যক্ষ এসএম সানাউল্লাহ জানান,কাপাসিয়া ফ্রেন্ডস ফোরাম একটি সামাজিক সংগঠন। মানবতার সেবার মহান উদ্দেশ্যে নিয়ে এ সংগঠনের প্রতিষ্ঠা। আমাদের সামর্থ অনুযায়ী গরীব অসহায় সাধারণ ও শ্রমজীবী মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। এবারের ঈদুল আজহা উপলক্ষে উপজেলার চাঁদপুর, দুর্গাপুর, বারিষাব, ঘাগটিয়া ইউনিয়ন সহ বেশ কয়েক জায়গায় তিন শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কুরবানির গোস্ত ও করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের উদ্যােগ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

About admin

Check Also

কাপাসিয়ায় সিংহশ্রী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে মজিবুর রহমান মিলন

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ কাপাসিয়া উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published.