Home / কাপাসিয়া / কাপাসিয়ায় ঈদ উপলক্ষে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে থানা পুলিশের তৎপরতা

কাপাসিয়ায় ঈদ উপলক্ষে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে থানা পুলিশের তৎপরতা

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ ঈদুল আযহা উপলক্ষে কাপাসিয়া উপজেলার ১১ ইউনিয়নে আইন শৃঙ্খলা রক্ষার্থে উপজেলার সকল আনসার বাহিনী ও গ্রাম পুলিশ সদস্যের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন কাপাসিয়া থানা পুলিশ।

আজ ১১ জুলাই মঙ্গলবার সকালে থানা কমপ্লেক্সয় এর সামনে ঈদুল আযহা উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষার্থে উপজেলার সকল আনসার সদস্যদের আইন-শৃঙ্খলা বিষয়ক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ।

এসময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ ( তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান সহ থানার পুলিশের অনান্য সদস্যরা।

অফিসার( ইনচার্জ) মোঃ আলম চাঁদ জানান, স্বাস্থ্যবিধি মেনে সকলে যেন নির্বেঘ্নে আসন্ন পবিত্র ঈদুল আযহা উদাযাপন করতে পারে । এবং তাদের পশু বেচাকেনা ও কোরবানী দিতে পারে। সেটা নিশ্চিত করতে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক বিক্রেতা ও মাদকসেবীদের বিষয়ে পুলিশ তৎপর রয়েছে । ঈদ এলে এই চক্রের তৎপরতা আরো বেড়ে যায়। পাশাপাশি চুরি-ছিনতাইসহ নাশকতামূলক ঘটনার প্রতিরোধে বিশেষ নজর দেওয়া হবে ।

তিনি আরো বলেন জেলা পুলিশ সুপার স্যারে নির্দেশক্রমে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ইতিমধ্যে মাঠে বিভিন্ন টিম কাজ করছে । সকলের সহযোগিতায় কাপাসিয়ার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা বদ্ধ পরিকর।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.