Home / কাপাসিয়া / কাপাসিয়ায় প্রাইভেটকার যোগে অভিনব কায়দায় গরুচুরির ঘটনার সাথে জড়িত ৩ চোর আটক

কাপাসিয়ায় প্রাইভেটকার যোগে অভিনব কায়দায় গরুচুরির ঘটনার সাথে জড়িত ৩ চোর আটক

কাপাসিয়া( গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ কাপাসিয়া উপজেলা থেকে প্রাইভেটকার যোগে অভিনব কায়দায় গরুচুরির ঘটনার সাথে জড়িত ৩ চোরকে কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

থানা পুলিশ জানায়, গত ৫ জুলাই রাত ৩টার দিকে উপজেলার ভাকোয়াদী গ্রামের ফাইজুদ্দিনের গোয়াল ঘর থেকে অজ্ঞাতনামা চুরেরা ৪টি গরু চুরি করে নিয়ে যায়। ওই রাতেই টঙ্গী পূর্ব থানা এলাকার গাজীপুরার বাঁশপট্রি নামক স্থানে গরুবহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনা কবলিত হয়। ফলে চোরেরা তাদের জান বাঁচিয়ে গাড়ি রেখে পালিয়ে যায় এবং এসময় দুটি গরু মারা যায়। পরে এব্যাপারে গরুর মালিক কৃষক ফাইজুদ্দিন বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি (মামলা নং-০৫) দায়ের করেন।

পরবর্তীতে কাপাসিয়া থানা পুলিশ আধূনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার সাথে জড়িত আন্ত:জেলা গরুচোর দলের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে ঢাকার আশুলিয়া, টঙ্গী, জয়দেবপুর চৌরাস্তা, শ্রীপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। কয়েকদিনের অভিযানে মোঃ শামছুল হক (৩৫), শাহ্ আলম ওরফে রাকিব (২৪) ও মামুন (৩৬ কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মামুনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১০টি, শাহ্ আলমের বিরুদ্ধে ৪টি এবং শামছুল হকের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। তাদের দুজনের বাড়ি সিলেটের হবিগঞ্জ এবং একজনের বাড়ি ব্রাম্মণবাড়িয়া।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ জানান, সঙ্গবদ্ধ গরুচোর চক্রের ব্যাপারে ব্যাপক তদন্ত চলছে। গ্রেফতারকৃতরা আরো বড় ধরনের কোন অপরাধের সাথে জড়িত আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.