Breaking News
Home / গাজীপুর / কাপাসিয়ায় নতুন করে করোনায় আক্রান্ত ২৪ জন মৃতের সংখ্যা বেড়ে ২৬

কাপাসিয়ায় নতুন করে করোনায় আক্রান্ত ২৪ জন মৃতের সংখ্যা বেড়ে ২৬

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা থেকে শামসুল হুদা লিটনঃ ১১ জুলাই রোববার গাজীপুরের কাপাসিয়া উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ জন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য মতে নতুন করে আরো ২৪ জনের শরীরে করোনা শনাক্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৯২৪ জনে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৭৬৭ জন। আইসোলেশনে আছেন ১৩৪ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২ জন। এ পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৬ জনে।

এ ব্যাপারে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সালাম সরকার জানান, আমরা আক্রান্তের যে তথ্য পাচ্ছি তা পরীক্ষার উপর ভিত্তি করে করা হয়েছে। করোনা পরীক্ষা আরো বাড়ানো গেলে প্রকৃত চিত্র আরো অনেক বেশি হতে পারে। আমাদের ১০ শয্যার একটি আইসোলেশন সেন্টার রয়েছে। তিনি আরো বলেন, স্বাস্থ্য বিধি মানার কোন বিকল্প নেই অন্যথায় করোনা ভয়াবহ আকার ধারণ করতে পারে। পরিস্থিতি জটিল হলে তখন এ অবস্থা সামাল দেয়া আমাদের জন্য কঠিন হতে পারে। এ ব্যাপারে সবাইকো সাবধান ও সচেতন হতে হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ ইছমত আরা জানায়, করোনায় সংক্রমনের উর্ধগতিতে সরকারের নির্দেশনা মোতাবেক নিয়ন্ত্রনের আপ্রাণ চেষ্টা করছি। মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্য বিধি অমান্নকারীদের শাস্তির আওতায় আনা হচ্ছে। কাপাসিয়া থানর অফিসার ইনচার্জ আলম চাঁদ জানায়, কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে সক্রিয় রয়েছে থানা পুলিশ। জরুরী পরিসেবা ছাড়া কোন গাড়ীকে চলতে দেয়া হচ্ছেনা বন্ধ রয়েছে দোকানপাট।

About admin

Check Also

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ।

গাজীপুরের কাপাসিয়া টোক কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বৃদ্ধাশ্রম এলাকায় সড়ক দুর্ঘটনায় সজিব (১৯) নামে এক মোটর …

Leave a Reply

Your email address will not be published.