Home / কাপাসিয়া / কাপাসিয়ায় বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিন পত্রিকার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কাপাসিয়ায় বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিন পত্রিকার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ দৈনিক যায়যায়দিন’ পত্রিকার ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ উপলক্ষ্যে গাজীপুরের কাপাসিয়ায় বর্ণাঢ্য আয়োজনে ৩০ জুন বুধবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ সময় স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরামের উদ্যোগে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান। যায়যায়দিন পত্রিকার কাপাসিয়া প্রতিনিধি শাকিল হাসান উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ’র সভাপতিত্বে এবং কাপাসিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটনের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, কাপাসিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এফ এম কামাল হোসেন, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের কাপাসিয়া ইউনিটের সভাপতি সাংবাদিক নুরুল আমীন সিকদার, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম, দৈনিক সমকাল প্রতিনিধি আব্দুল কাইয়ূম, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি আকরাম হোসেন রিপন, দৈনিক ডেল্টা টাইমস প্রতিনিধি আকরাম হোসেন হিরন, আনন্দ টিভি প্রতিনিধি মাসুদ পারভেজ, মাই টিভি প্রতিনিধি মজিবুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা একটি বস্তুনিষ্ঠ সংবাদ পত্রিকা, এটি দেশ ও জাতীর কথা বলে। পত্রিকাটি হাটি হাটি পা পা করে ১৬ বছরে পর্দাপণ করেছে। পত্রিকাটি আগামী দিনে তার নিরপেক্ষতা ও রুচিশীল সংবাদ পরিবেশনে সচেষ্ট হবে বলে আশাবাদী। তিনি পত্রিকার প্রতিনিধি, সাংবাদিক কলাকুশলীদের প্রতি শুভেচ্ছা জানান। এসময় তিনি কাপাসিয়া প্রেসক্লাব ও সকল সাংবাদিকদের সার্বিক মঙ্গল কামনা করে পাশে থাকার আশ্বাস দেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.