Home / কালিয়াকৈর / কালিয়াকৈরে প্রতিবেশী পরিবারের উপর হামলা, মারধর

কালিয়াকৈরে প্রতিবেশী পরিবারের উপর হামলা, মারধর

কালিয়াকৈরে (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের আজুলিপাড়া এলাকায় পারিবারিক শত্রুতার জের ধরে এক প্রতিবেশী পরিবারের উপর হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় হুমায়ুন কবীর নামের এক যুবক বাদী হয়ে প্রতিবেশী শহিদ মিয়া ও তার স্ত্রীসহ মন্ডল মিয়ার ছেলে শামসুল হক(৫৫) এই তিন জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মৌচাক ইউনিয়নের আজুলিপাড়া গ্রামের হুমায়ুন কবীর ও আশেপাশের কয়েকটি প্রতিবেশী পরিবারের যাতায়াত সড়ক বন্ধ করে রেখেছেন অভিযুক্ত শামসুল হক। এতে করে ওই গ্রামের ২০ পরিবারের চলাচলের সড়কটি বন্ধ হয়ে আছে।
এদিকে গতকাল বিকেলে বাদী হুমায়ুন কবীরের স্ত্রী ওই রাস্তা দিয়ে তার একটি গরু নিয়ে বাড়ি যাচ্ছিলেন এমন সময় গরুর পায়ের কাদা ছিটকে বিবাদী শহিদ মিয়ার কন্যার গায়ে লাগে। পরে শহিদ ও তার স্ত্রীসহ শামসুল হক লাঠিসোটা নিয়ে বাদী হুমায়ুনের বাড়িতে গিয়ে হানা দেন। এক পর্যায়ে হুমায়ুন কবীরের মা ও স্ত্রী মর্জিনা আক্তার কে অকথ্য ভাষায় গালাগালি করে ও মারধর করেন।
এসময় আশেপাশে লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় হুমায়ুন কবীর বাদী হয়ে গতকাল সন্ধায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, অভিযোগের বিবাদী শামসুল হক খারাপ প্রকৃতির লোক। এ বিষয়ে তদন্ত চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ  গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক নেতা আক্তারুজ্জামান আক্তার আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.