Home / কাপাসিয়া / কাপাসিয়ায় রোটারীয়ানের আর্থিক সহায়তায় দরিদ্র পরিবারের কন্যার বিয়ে সম্পন্ন

কাপাসিয়ায় রোটারীয়ানের আর্থিক সহায়তায় দরিদ্র পরিবারের কন্যার বিয়ে সম্পন্ন

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়ার প্রত্যন্ত পল্লী গ্রামে ‘রোটারী ক্লাব অব উত্তরা’র সদস্য ইসমাইল হোসেনের আর্থিক সহায়তায় অসহায় ও হত-দরিদ্র পরিবারের কন্যা শান্তা’র বিয়ে সম্পন্ন হয়েছে। ৯ জুন বুধবার দুপুরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তার পরিবার ও প্রতিবেশীরা সন্তোষ্টি প্রকাশ করেছেন।

জানা যায়, উপজেলার বারিষাব ইউনিয়নের লোহাদী গ্রামের হত-দরিদ্র শাহাবুদ্দিন তার অসুস্থ্যতাজনিত কারনে মেয়ের বিয়ে দিতে অসহায় হয়ে পড়েছিলেন। এরই মাঝে মাদরাসা পড়–য়া কন্যা শান্তা’র বিয়ের প্রস্তাব নিয়ে আসেন একই গ্রামের যুবক শাহিন। প্রতিবেশীদের সার্বিক সহযোগিতায় বিয়ের দিন ধার্য হলেও কন্যা সম্পাদনে আর্থিক সহায়তার খুব বেশী প্রয়োজন ছিল। খবর পেয়ে ‘রোটারী ক্লাব অব উত্তরা’র অধিনে স্থানীয় আরসিসি জলপাইতলা’র সদস্য এলাকার কৃতিসন্তান মোহাম্মদ মামুন সিরাজুল আলম এগিয়ে আসেন। পরবর্তীতে ‘রোটারী ক্লাব অব উত্তরা’র প্রেসিডেন্ট রোটারীয়ান নাজমুল হক রিপন ও সাবেক প্রেসিডেন্ট রোটারীয়ান এম এন কবিরের পরামর্শে সদস্য ইসমাইল হোসেন বিয়ের আনুষ্ঠানিকতার খরচ বহন করেন।

কন্যার বিয়েতে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেছেন স্বামর্থহীন পরিবারের সদস্যরা।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.