Home / কাপাসিয়া / কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহম্মদ শহীদুল্লাহ্’র বিরুদ্ধে গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর জিএম এর নামে ভূয়া দুর্নীতির অভিযোগ এনে ষড়যন্ত্রমূলকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে জনাকীর্ণ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে শনিবার সকাল ১১,টায় উপজেলা সদরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের পরিচালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহম্মদ শহীদুল্লাহ্। তিনি বলেন, গত দুই দিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘রাফাত সরকার’ নামে একটি আইডি থেকে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাবেক সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাসান শাহ্ নাওয়াজের নাম ব্যবহার করে উনার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে অপপ্রচার চালানো হচ্ছে। ফলে বিষয়টি নিয়ে ইতিমধ্যে কাপাসিয়ার সর্বত্র ব্যাপক আলোচনা হচ্ছে। এর প্রেক্ষিতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পল্লী বিদ্যুতের জিএম উপস্থিত সাংবাদিকদের মোবাইল ফোনে জানান, অভিযোগের ব্যাপারে তিনি কিছুই জানেন না।তার নাম ব্যবহার করে অপপ্রচারের বিরুদ্ধে তিনি শুক্রবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। স্বাক্ষর জাল করে শহীদুল্লাহ্ সাহেবের বিরুদ্ধে ভুয়া ও মানহানীকর অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সবাইকে অনুরোধ করেন। এছাড়া মুহম্মদ শহীদুল্লাহ্ বলেন, পল্লী বিদ্যুতের খুঁটি স্থাপন বা সংযোগ দেয়ার ব্যাপারে তিনি কিছুই জানেন না। খুঁটি স্থাপনের বিষয়টি সম্পূর্ণ সংশ্লিষ্ট দপ্তর ও ঠিকাদার বাস্তবায়ন করে থাকেন।

আওয়ামীলীগ তথা বঙ্গতাজ পরিবারের দীর্ঘদিনের সুনাম নষ্ট করার জন্যই ঘাপটি মেরে থাকা একটি ষড়যন্ত্রকারী ও কুচক্রী মহল এধরনের ন্যাক্কারজনক অপপ্রচারে লিপ্ত হয়েছেন। বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপির নেতৃত্বে কাপাসিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে সহযোগিতা করার আহবান জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ দর্জী, মাহবুব উদ্দিন সেলিম, জসীমউদ্দিন শিকদার, ইমানুল্লাহ ইমু, মজিবুর রহমান মিলন, উপজেলা যুবলীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজীব ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন, সাধারণ সম্পাদক আমীর হামজা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রব দর্জী সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গতকাল সন্ধায় কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা শেষে অপপ্রচারের প্রতিবাদে দলীয় নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে। সাংবাদিক সম্মেলনের পূর্বে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে নেতা- নেতা-কর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হতে দেখা যায়।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.