Home / কাপাসিয়া / কাপাসিয়ার মানবতার মা, সিমির হোসেন রিমি ও তার দুই ছেলে সস্ত্রীক করোনায় আক্রান্ত।

কাপাসিয়ার মানবতার মা, সিমির হোসেন রিমি ও তার দুই ছেলে সস্ত্রীক করোনায় আক্রান্ত।

গাজীপুর-৪ কাপাসিয়ার সংসদ সদস্য সিমিন হোসেন রিমিসহ তার দুই ছেলে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার ৩০ মার্চ দুপুরে তাকে রাজধানীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিমিন হোসেন রিমির স্বামী মোস্তাক হোসাইন বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য গত বৃহস্পতিবার ২৫ মার্চ নমুনা দেন তিনি। পরদিন শুক্রবার ২৬ মার্চ নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। তখন থেকে তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেন। স্ত্রীসহ ছেলেরা বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে।

তিনি আরও বলেন, ‘সোমবার ২৯ মার্চ সিমিন হোসেন রিমি রক্তে অক্সিজেনের মাত্রা কিছুটা কমে গেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের পরামর্শে মঙ্গলবার ৩০ মার্চ দুপুরে ইউনাইডেট হাসপাতালে ভর্তি হয়েছেন। কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা জানান, করোনা আক্রান্তদের পাশে শুরু থেকেই সদা জাগ্রত সিমিন হোসেন রিমি। ঝুঁকি নিয়ে ঘরে ঘরে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিজ উদ্যোগে অ্যাম্বুলেন্স ভাড়া করে হাসপাতালে পাঠিয়েছেন রোগীদের। মানবিক সেবা দিয়ে এখন তিনি নিজেই আক্রান্ত।

নেতাকর্মীরা জানান কাপাসিয়ার এমপি বঙ্গতাজ কন্যা সিমির হোসেন রিমি কাপাসিয়ার মানবতার মা। মা যেমন ভাবে তার বাচ্চারদেরকে বিভিন্না বিপদ আপদ থেকে রক্ষা করেন। তেমনই কাপাসিয়ার এমপি বঙ্গতাজ কন্যা সিমির হোসেন রিমি কাপাসিয়ার জনগনের সর্বদা খোঁজখবর নিয়েছেন কেউ কোন বিপদে আছে কিনা। কেউ করোনা আক্রান্ত হলে সাথে সাথে তার চিকিৎসার ব্যবস্থা করেছেন। করোনাকালে প্রতি ইউনিয়নের নেতাকর্মীদেরকে প্রতিদিন ফোন দিয়ে বলেছেন  কেউ যাতে নাখেয়ে না থাকে সেই দিকে খেয়াল রাখতে। কেউ করোনায় আক্রান্ত হলে সাথে সাথে চিকিৎসার ব্যবস্থা করতে। এখন তিনি নিজেই করোনা আক্রান্ত। তিনি কাপাসিয়া ও দেশবাসীর কাছে তার রোগ মুক্তির জন্য দোয়া প্রাথনা করেন ।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.