Home / কাপাসিয়া / কাপাসিয়ায় জাঁকজমকপূর্ণভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

কাপাসিয়ায় জাঁকজমকপূর্ণভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

কাপাসিয়া থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়ায় জাকজমকপূর্ণ ও যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৭ মার্চ বুধবার সকালে কেক উৎসব, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি উপস্থিত থেকে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা’র সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার প্রমূখ। পরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা কমপ্লেক্স পাবলিক স্কুলে এক শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সিমিন হোসেন রিমি এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। পরে উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান ও রাজিব ঘোষের নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়া এ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসা ও বেসরকারি প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জন্মবার্ষিকী পালিত হয়েছে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.