Home / কাপাসিয়া / কাপাসিয়ায় পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

কাপাসিয়ায় পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

কাপাসিয়া থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়ায় দৌড়ে রাস্তা পাড় হওয়ার সময় পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারুফ (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ১৫ মার্চ সোমবার বিকালে উপজেলার জামিরারচর এলাকার ঢাকা-কাপাসিয়া সড়কে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মারুফ ভুবনেরচালা গ্রামের মৃত রহমত আলীর পুত্র। সে একজন পরিবহন ব্যবসায়ী।

স্থানীয় বাসিন্দা গাফ্ফার জানান, মারুফ তার মোটরসাইকেলে আরো দুজনকে নিয়ে কাপাসিয়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে জামিরারচর ব্রিজের কাছে এক বালক দৌড় দিয়ে রাস্তা পার হয়। এ সময় বেপরোয়া গতির মোটরসাইকেল থামাতে গিয়ে মারুফ নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে অবস্থার অবনতি হলে মারুফকে ঢাকায় রেফার্ড করা হয়। পরে উত্তরার আধুনিক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গাফ্ফার আরো জানান, মারুফের পিতা রহমত আলী গত দুই বছর আগে সিঙ্গাপুরে কর্মস্থলে দুর্ঘটনায় মারা গেছেন। পিতার মৃত্যুর পর তার মাতা চাকুরী সুবাদে সৌদিআরব চলে যান। তার একটি ছোটভাই রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আহত অপর আরোহী কলেজ পড়ুয়া সাইফুল ও মাজহারুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.