Home / কালিয়াকৈর / কালিয়াকৈরে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজিত

কালিয়াকৈরে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজিত

আশিকুর রহমানঃ গাজীপুরের কালিয়াকৈরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কালিয়াদহ একতা যুব সংঘের উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার মৌচাক ইউনিয়নের ৩ নং বাশতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩ নং বাশতলি ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাশতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমানের (মতিন)।

বক্তব্যকালে মতিয়ার রহমান বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক মুক্ত রাখে। আজ কালিয়াদহ একতা যুব সংঘের উদ্যোগে যারা এই ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করেছেন তাদের প্রতি শুভ কামনা জ্ঞাপন করছি। তাদের হস্তক্ষেপে যুব সমাজ কে মাদক থেকে বিরত রাখার অনুরোধ করা হল। পাশাপাশি খেলাধুলার মান উন্নয়ন ও সমাজের উন্নয়ন মূল্যক কাজে হস্তক্ষেপ করার আহব্বান জানাচ্ছি।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর আওয়ামিলীগে সাধারণ সম্পাদক ও মেয়র পদপ্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়। সিকদার জহিরুল ইসলাম জয় বলেন ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে বাংলাদেশ আজ স্বাধীন। একাত্তরের যুদ্ধে আমরা হারিয়েছি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান-কে। আজ স্বাধীন বাংলাদেশে আমারা জাতির পিতার জন্মশতবর্ষ উৎযাপন করছি।
কালিয়াদহ একতা যুব সংঘের উদ্যোগে আয়োজিত আজকের এই ক্রিকেট টুর্ণামেন্টের যারা আয়োজন করেছে সেই যুবক ভাইদের প্রতি রইলো অফুরন্ত ভালবাসা। আশা করি একদিন সুষ্ঠু সুন্দর ও মাদক মুক্ত সমাজ গড়তে একতা যুব সংঘ বিশেষ ভূমিকা রাখবেন।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৌচাক ৩ নং ওয়ার্ডের ইউঃপিঃ সদস্য আরিফুল ইসলাম,
সাবেক সেনাবাহিনীর কর্পোরাল মুজিবর রহমান, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি স্কুলের সিনিয়র শিক্ষক বশির আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

About admin

Check Also

বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ  গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক নেতা আক্তারুজ্জামান আক্তার আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.