Home / কাপাসিয়া / সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সুবিধাবঞ্চিতদের কম্বল দিল টোকে এন এস স্পোর্টিং ক্লাব

সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সুবিধাবঞ্চিতদের কম্বল দিল টোকে এন এস স্পোর্টিং ক্লাব

কাপাসিয়া প্রতিনিধি : এতিম, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেছে টোকের এন এস স্পোর্টিং ক্লাব।

গাজীপুরের কাপাসিয়ার টোকে ২০১৪ সালে সামাজিক এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। পরে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে রেজিস্ট্রেশন পায়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার টোকের নিজস্ব কার্যালয় থেকে ৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এতিম, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেছে সামাজিক সংগঠনটি।

প্রধান অতিথি’র বক্তব্যে কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান বলেন, জনকল্যাণ মূলক কাজের জন্য দশ হাজার টাকা সহযোগীতা আশাস দিয়েছেন। মাদক নির্মূলে গোপনে প্রশাসনকে সহযোগীতা ও এই শীতের মধ্যে এবি এম জামশেদ আলীর স্বরণে একটি ব্যাডমিন্টন টুনামেন্ট’র আয়োজনে করার দাবি জানিয়েছেন সভাপতি সাধারণ সম্পাদকের কাছে।

তিনি আরও বলেন, ভালো কাজে সাথে আমি সব সময় ছিলাম এখনো আছি, ভবিষ্যতেও থাকব ইনশা আল্লাহ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টোক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে এন এস স্পোর্টিং সভাপতি মোঃ আলা আমীন শেখ বলেন, বিগত দিনে আমরা বিভিন্ন সামাজিক কাজ করেছি। আপনা দের সহযোগিতায় আগামি দিনগুলোতে আরো বৃহত আকারে ক্লাবের মাধ্যেমে নিজেকে মানবতার সেবাই নিয়োজিত রাখতে চাই।

About admin

Check Also

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান  আমানত হোসেন খানকে অবাঞ্চিত ঘোষণা করে মিছিল করে কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.