Home / কাপাসিয়া / কাপাসিয়ার সাফাইশ্রীতে ক্ষতবিক্ষত যুবকের লাশ

কাপাসিয়ার সাফাইশ্রীতে ক্ষতবিক্ষত যুবকের লাশ

কাপাসিয়া প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় সাফাইশ্রী’র কলাবাগান থেকে রহস্যে ঘেড়া ক্ষতবিক্ষত আটাইশ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবক হলেন উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বরাইদ গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা সুভাস ধরের ছেলে রাজিব ধর (২৮)।
১৩ রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের সাফাইশ্রী এলাকার কালী মন্দিরের পাশের কলাবাগানে লাশের সন্ধান মেলে।
খবর পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ও পিবিআই ঘটনাস্থল ঘিরে রাখেন।
ওই যুবকের পরনে নীল রঙের জিন্স প্যান্ট ও জলপাই কালারের শীতের পোষাক পরা ছিলো।

নিহতের মা প্রতিভা ধর জানান, রাজিব তার একমাত্র ছেলে, শুক্রবার রাতে তার পরিচিত কোন ব্যক্তি বাসা থেকে ডেকে নিয়ে যায়। তারপর গত দুই দিন যাবৎ তার কোনো খোঁজ পাওয়া যায় নাই। ৪-৫ মাস যাবৎ সে মায়ের সাথেই উপজেলার সাফাইশ্রী এলাকার ভাড়া বাসায় থাকতেন।এর আগে সে ঢাকা শহরে ভাড়ায় মোটরসাইকেল চালাতো।

স্থানীয়রা বলেন, শ্মশান ঘাটের পাশে ক্ষতবিক্ষত একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়। রাজিবের চাচা বাসুদেব ধর ঘটনাস্থলে গিয়ে ভাতিজার লাশ শনাক্ত করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসাইন জানান, নিহতের মাথায় ৮-১০টি কোপের চিহ্ন রয়েছে। বাম কান ও চোয়াল বিচ্ছিন্ন অবস্থায় আছে। কোপের ধরন দেখে মনে হচ্ছে, আক্রোশের জেরে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

কাপাসিয়া থানার ওসি মোঃ আলম চাঁদ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে কুপের আলামত রয়েছে। তাকে কুপিয়ে খুন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে, নিহতের মা বাদি হবে। আসামীদের সনাক্ত করে দ্রুত গ্রেফতার করা হবে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.