Home / কাপাসিয়া / কাপাসিয়ায় বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন : রিমি এমপি

কাপাসিয়ায় বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন : রিমি এমপি

কাপাসিয়া প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলা ঈদগাঁহ উচ্চ বিদ্যালয়, টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয় এবং পাঁচুয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিমিন হোসেন রিমি এমপি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ঈদগাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট মোঃ আমানত হোসেন খানের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহিদুল্লাহ ,উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুগ্মসাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ,মাহবুব উদ্দিন আহমেদ সেলিম ,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমান উল্লাহ ইমু,সদস্য জসিম উদ্দিন শেখ, ঈদগাহ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নাজমুল ইসলাম মোল্লা মতিন ,গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়া, সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকত, টোক ইউনিয়ন আওয়ামীযুবলীগের সভাপতি আমান উল্লাহ আমান ভূইয়া সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঐতিহাসিক টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল আলম (মানিক) এবং পাঁচুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও টোক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এম এ জলিল উপস্থিত ছিলেন।
এছাড়াও উপস্থিত ছিলেন স্ব-স্ব বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

সিমিন হোসেন রিমি এমপি বলেন এই স্কুল থেকে বঙ্গবন্ধু ও বঙ্গতাজ মত আদর্শবান ব্যক্তি তৈরি করতে পারলে সোনারবাংলা রূপান্তরিত হবে । উপ-সহকারী প্রকৌশলী আব্দুল লতিফ জানান শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮০ লাখ টাকা ব্যয়ে মেসার্স ইভা এন্টারপ্রাইজ এ ভবন নির্মাণ সম্পন্ন করবে ।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.