Home / কাপাসিয়া / শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের নতুন পরিচালক হলেন কাপসিয়ার সন্তান ডা. হাফিজ

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের নতুন পরিচালক হলেন কাপসিয়ার সন্তান ডা. হাফিজ

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক নিযুক্ত করা হয়েছে ডা. মো. হাফিজ উদ্দিনকে।  গাজীপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ গত ১৬ নভেম্বর এক প্রজ্ঞাপনে তাকে এ পদে নিয়োগ প্রদান করেন। ২৪ নভেম্বর মঙ্গলবার তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি স্বাস্থ্য অধিদফতরের পারসোনেল-১ শাখার উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

আজ দুপুরে তার কার্যালয়ে মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এসময় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ মো. আসাদ হোসেন, হাসপাতালের উপ-পরিচালক ডা. তপনকান্তি সরকার, ডা. আবদুল কাদের, সহকারী পরিচালক ডা. মো. আমিনুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডা. সুশান্ত কুমার সরকার, ডা. মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

সদ্য নিযুক্ত এই পরিচালক গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের কীর্তুনিয়া গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে ১৯৬২ সালের ৩০ অক্টোবর জন্ম গ্রহণ করেন। তার পিতার নাম মৃত মো. কালু প্রধান। তিনি ১৯৭৭ সালে চরদূর্লভ খান আ. হাই সরকার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৮৫ সালে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। তিনি স্বাধীনতা চিকিৎসক পরিষদের আজীবন সদস্য এবং বিএমএ গাজীপুর জেলা শাখার সদস্য ছিলেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.