Home / কালিয়াকৈর / কালিয়াকৈরে পূজা মন্ডপ ঘুরে মাস্ক বিতরণ করছেন ছাত্রলীগ নেতা রুবেল  সরকার

কালিয়াকৈরে পূজা মন্ডপ ঘুরে মাস্ক বিতরণ করছেন ছাত্রলীগ নেতা রুবেল  সরকার

আশিকুর রহমানঃ  সারাদেরশের মতো গাজীপুরের কালিয়াকৈরেও লেগে দুর্গাপূজার উৎসব। বছর ঘুরে আবার এসেছে দুর্গাপূজা। হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব। তবে করোনা ভাইরাসের প্রভাবে অতীতের বছর গুলোর মতো ঘটা করে আয়োজন হয়নি মন্ডপগুলোতে। সামাজিক দূরত্ব নিশ্চিত ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উৎযাপন করছেন সনাতন ধর্মীয়রা। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি কিছুটা বজায় রাখতে পূজা মন্ডপ ঘুরের ঘুরে সবার মাঝে মাস্ক বিতরণ করছেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল সরকার ও তার কর্মীরা। উপজেলার কয়েকটি ইউনিয়নে পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে নিজ হাতে সকলের হাতে মাস্ক তুলে দিচ্ছেন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করছেন রুবেল। রুবেল বলেন, সার্বজনীন দুর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব। তবে এবার করোনার কারণে অনেকটাই উৎসবমুখর হচ্ছেনা পূজা। কালিয়াকৈরে মোট ১০১ টি পূজা উৎযাপন হচ্ছে প্রতিটি পূজা মন্ডপে প্রশাসনের নজরদারি চলছে।

পূজা মন্ডপে স্বাস্থ্যবিধি রক্ষায় আমরা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে এই ছোট পদক্ষেপটি নিয়েছি। সকলে সুরক্ষিত থাকুক ভালো থাকুক এই প্রত্যাশা আমাদের। এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন ও ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।

About admin

Check Also

বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ  গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক নেতা আক্তারুজ্জামান আক্তার আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.