Home / কালিয়াকৈর / নগরের উন্নয়নের পাশাপাশি খেটে খাওয়া শ্রমিকদের সুবিধাও নিশ্চিত করতে হবে

নগরের উন্নয়নের পাশাপাশি খেটে খাওয়া শ্রমিকদের সুবিধাও নিশ্চিত করতে হবে

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার বলেছেন, নগরের উন্নয়নের পাশাপাশি খেটে খাওয়া শ্রমিকদের সুবিধাও নিশ্চিত করতে হবে। শ্রমিকদের কঠোর পরিশ্রমেই উন্নত হচ্ছে দেশ। শিল্পখাতের উন্নয়নেও ব্যাপক ভূমিকা রাখছে আমাদের প্রাণপ্রিয় শ্রমিক ভাইয়েরা।

শুক্রবার বিকেলে কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকায় গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফ্যাডারেশন কালিয়াকৈর উপজেলা শাখার লিয়াজো কমিটি ও মহল্লা কমিটির উদ্যেগে আয়োজিত এক শ্রমিক মতবিনিময় ও আলোচনা সভায় এই বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী রফিকুল ইসলাম তুষার।

বক্তব্যকালে তুষার আরও বলেন, আমাদের পৌর এলাকার শ্রমিক ভাইয়েরা বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। সুবিধা বঞ্চিত শ্রমিকদের উন্নয়নের স্বার্থে আমরা সম্মিলিত ভাবে কিছু করতে চাই। আমাদের পৌর এলাকাটি শিল্পাঞ্চল বহু গার্মেন্টস, মিল কারখানা রয়েছে। এসব এলাকার চলাচলের সড়ক গুলোর বেহাল দশা। সকাল বিকেল এমন কাঁদা মাখা রাস্তা দিয়ে চলাচল করতে হয় জনসাধারণ ও গার্মেন্টস শ্রমিকদের। সকলের স্বার্থে চলাচলের সড়ক গুলো উন্নত করতে হবে। কালিয়াকৈর পৌরসভাকে একটি উন্নত ও সমৃদ্ধশীল পৌরসভা হিসেবে গড়ে তুলার আহব্বান জানিয়েছেন তুষার।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা তাতীলীগের সাংগঠনিক সম্পাদক ও কালিয়াকৈর পৌর তাতীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হাসান, লিয়াজো ক মিটির প্রতিষ্ঠাতা রওশন আলী বাবু, বিশিষ্ট সমাজ সেবক ওয়াজ উদ্দিন, লিয়াজো কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নূর হোসেন সরকার, সাধারণ সম্পাদক রফিক দেওয়ান, পৌর ৩ নং ওয়ার্ড সাবেক স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুজন, সাইফুল মোল্লাসহ অত্র কমিটির অন্যান্য নেত্রীবৃন্দরা।

About admin

Check Also

বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ  গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক নেতা আক্তারুজ্জামান আক্তার আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.