Home / গাজীপুর / আপনারা সেচ্ছায় যে শ্রম দিয়ে যাচ্ছেন তা অনেক বড় সমাজসেবা মূলক কাজ।

আপনারা সেচ্ছায় যে শ্রম দিয়ে যাচ্ছেন তা অনেক বড় সমাজসেবা মূলক কাজ।

সোহেল রানা,নিজস্ব প্রতিবেদকঃ আপনারা সেচ্ছায় যে শ্রম দিয়ে যাচ্ছেন এবং অন্যের জীবন বাচাঁতে নিজের রক্ত দান করছেন সত্যিই এটা অনেক সওয়াবের ও অনেক বড় সমাজসেবা মূলক কাজ।আমি আশা করি বাংলাদেশ যত দিন থাকবে এই সমাজসেবা মূলক সংগঠন গুলোও যেন থাকে এবং মানবতার কল্যানে মানুষের পাশে থাকে। ১৯ সেপ্টেম্বর শনিবার গাজীপুরে বাংলাদেশ রক্তদান সংঘের ১ম বর্ষ পূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য,৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর(গাসিক) ও আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

বাংলাদেশ রক্ত দান সংঘের প্রতিষ্ঠাতা মোঃশফিকুর রহমানের সভাপতিত্বে
বিশেষ অতিথি ছিলেন, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃমোঃ হাফিজুর রহমান খান,বাংলাদেশ রক্ত দান সংঘের প্রধান উপদেষ্টা মোঃসুজন খান ও আলোচক ব্লাড ওয়ারিয়র্স এর প্রতিষ্ঠাতা মোঃনয়ন প্রধান।

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল আরো বলেন,আমি গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর আগামী দিনে সপ্ন দেখি গাজীপুর সিটি কর্পোরেশন কে একটি ইসলামিক নগরী যে নগরী তে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, মুসলমান, সকল ধর্মের মানুষের তার ধর্মের সম্পূর্ণ স্বাধীনতা অক্ষত রেখে প্রত্যেকটা মানুষের মৌলিক ও নাগরিক অধিকার তাদের কাছে পৌঁছে দিতে পারি এবং শান্তি সাম্য ভ্রাতৃত্ববোধ তৈরি করতে পারি।আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে মানুষে মানুষের কল্যানে কাজ করব, আপনাদের জনগণের চাকর ও সেবক হয়ে আপনাদের কল্যাণ সাধন করব।
মেয়র হওয়ার জন্য আপনারা শিক্ষিত সমাজ সচেতন নাগরিক এই সুযোগটা আমাকে করে দিবেন।

অনুষ্ঠান শেষে সমাজ সেবা মূলক কাজে বিশেষ অবদান রাখায়,বিভিন্ন সংগঠনের রক্তদাতা ও ভলান্টিয়ারদের ক্রেস্ট সম্মাননা দেওয়া হয়।

গাজীপুর নিউজ২৪/এম এম

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.