Home / আইন-আদালত / গাজীপুরে প্রাইম ব্যাংকে বোমা হামলার ভয় দেখিয়ে টাকা দাবী।

গাজীপুরে প্রাইম ব্যাংকে বোমা হামলার ভয় দেখিয়ে টাকা দাবী।

গাজীপুরে প্রাইম ব্যাংক এর জয়দেবপুর চৌরাস্তা শাখায় বোমা হামলার ভয় দেখিয়ে ব্যাংকের শাখা ব্যবস্থাপকের কাছে টাকা দাবী ,একজন কে আটক.
সোহেল রানা:

গাজীপুরে প্রাইম ব্যাংকের জয়দেপুর চৌরাস্তা শাখায় বোমা হামলার ভয় দেখিয়ে শাখা ব্যবস্থাপক এর কাছে কোটি টাকা দাবী করে আবু বকর(২৭) নামে এক যুবক।ওই যুবকের বাড়ি বাঘেরহাট জেলায় সে গাজীপুরের বোর্ডবাজার এলাকায় ভাড়া বাসায় থাকে।

এ ঘটনার খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে এবং তার সাথে থাকা ব্যাগ টি নিয়ন্ত্রনে নেয় ।

এ সময় বেশ কিছুক্ষন ঢাকা টাংগাইল মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয় এতে এলাকায় আতংক বিরাজ করে।

প্রাইম ব্যাংকের নিরাপত্তা কর্মী মোঃ শামীম জানান, ১৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের প্রাইম ব্যাংকের জয়দেবপুর চৌরাস্তা শাখায় এক যুবক কাঁধে ব্যাগ নিয়ে শাখা ম্যানেজার ফরিদ আহমেদের কক্ষে ঢুকে এবং ম্যানেজার কে মোবাইলে কিছু ভিডিও দেখায় এবং তার ব্যাগে বোমা আছে, এই বোমা ফাটিয়ে ভবনটি উরিয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে, এ ঘটনায় ব্যাংকের ভেতরে আতংক সৃষ্টি হলে ।বিষয়টি পুলিশকে খবর দেয়া হলে পুলিশের একটি টহল টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটকে করে ।

গাজীপুর মেট্টো পলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মোহাম্মদ আজাদ মিয়া জানান, দাবীকৃত টাকা না দিলে তার ব্যাগে থাকা বোমা বিস্ফোরণের ভয় দেখালে পুলিশে খবর দেয় শাখা ব্যবস্থাপক । দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বোমাটি আলাদা করে এবং ওই যুবককে আটক করে। পরে ঢাকা থেকে বোমা নিস্ক্রিয়করণ টিম আসলে বোমাটি নিস্ক্রিয় করা হয়েছে । আটককৃত যুবককে জিজ্ঞাসাবাদের জন্য জিএমপির বাসন থানায় নেওয়া হয়।

গাজীপুর নিউজ২৪/এস এস

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.