Breaking News
Home / গাজীপুর / কাশিমপুরে গার্মেন্টস কর্মী মকুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

কাশিমপুরে গার্মেন্টস কর্মী মকুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

মোঃ মোখলেছুর রহমান, গাজীপুরঃ
গাজীপুরের কাশিমপুরের জরুন এলাকায় গার্মেন্টস কর্মী মকুল মিয়া হত্যা মামলার প্রধান আসামী মনির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ৩১ (আগষ্ট) রাতে তাকে গ্রেপ্তার করা হয় ।
কাশিমপুর থানার উপ-পরিদর্শক, তদন্ত কর্মকর্তা (এসআই) সাইফুর রহমান মুন্সি জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কাশিমপুর থানায় আনা হয়েছে।বাকী আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে ।

নিহতের বাবা নুরু ইসলাম প্রধান আসামী মনির হোসেনকে গ্রেপ্তার করায় সন্তোষ প্রকাশ করেন। তিনি বাকী আসামীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে আদালতের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দাবি করেন । যেন ভবিষ্যৎ তাদের শাস্তি দেখে আর কেউ এমন অপরাধ করার সাহস না পায়।
উল্লেখ গত (২৬ আগষ্ট) সন্ধ্যা রাতে মোবাইল চুরির অপবাদ দিয়ে মকুল মিয়াকে বেধরক মারধর করে বাড়ীর মালিক সোহেল রানা ও মনির হোসেন।

পরিবারের অভিযোগ তাকে হত্যার পর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে অভিযুক্তরা। পরের দিন নিহতের বাবা নুরু ইসলাম বাদী হয়ে কাশিমপুর থানায় দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েক জনের নামে হত্যা মামলা দায়ের করেন । মামলার প্রেক্ষিতে প্রধান আসামি মনির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

গাজীপুর নিউজ২৪/এস এস

About admin

Check Also

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ।

গাজীপুরের কাপাসিয়া টোক কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বৃদ্ধাশ্রম এলাকায় সড়ক দুর্ঘটনায় সজিব (১৯) নামে এক মোটর …

Leave a Reply

Your email address will not be published.