Home / আইন-আদালত / গাজীপুরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযানে দুই লক্ষ টাকা জরিমানা।

গাজীপুরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযানে দুই লক্ষ টাকা জরিমানা।


নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে ২২ আগস্ট শনিবার ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযানে ২ লক্ষ ৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় শনিবার জেলা প্রশাসন গাজীপুরের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশিকুর রহমান এর পরিচালনায়
মূল্যতালিকা না থাকায় এবং মেয়াদউত্তীর্ন পন্য বিক্রয় ও মজুদ রাখার অপরাধে “যমুনা জেনারেল স্টোর” দোকানে ভোক্তা সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী ৪০০০/- টাকা জরিমানা করা হয়।
এসময় এসব এলাকায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সাধারণ জনগনকে সচেতন করা হয় এবং মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে সবাইকে উদ্ধুদ্ধ করা হয়।

অন্যদিকে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বালিগাঁও এলাকায় জেলা প্রশাসন গাজীপুরের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান এর পরিচালনায়, ইটিপি ছাড়া কারখানা চালু রাখায় এবং নদীর ফোর শোর দখল করে রাখায় আবুল খায়ের ইন্ডাস্ট্রিজ কে ২০০০০০/-(দুই লক্ষ) টাকা জরিমানা করা হয়। এছাড়া প্রাণ গ্রুপকে ফোরশোর এর অস্থায়ী কাঠামো অপসারণ করে সহকারী কমিশনার (ভূমি) এর নিকট হতে কোনো খাস জমি দখলে নাই মর্মে প্রত্যয়ন পত্র গ্রহণ করতে নির্দেশ দেওয়া হয়। এরপর মিরের বাজার এলাকায় একটি হোটেল কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় ৫০০০/- টাকা জরিমানা করা হয়। উক্ত
অভিযানে পরিবেশ অধিদপ্তর গাজীপুর এবং আনসার ব্যাটালিয়নের সদস্যরা সহায়তা করেন।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.