Home / কালিয়াকৈর / “কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে অর্ধশত শ্রমিক অসুস্থ”

“কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে অর্ধশত শ্রমিক অসুস্থ”

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কারলসুরিচালা এলাকায় ইনক্রেডিবল ফ্যাশনস লিঃ নামে একটি কারখানায় খাবার খেয়ে  অর্ধশত শ্রমিক অসুস্থ  অসুস্থ হয়েছে। কারখানার শ্রমিক সূত্রে জানা যায় , উপজেলার কারলসুরিচালা এলাকায় ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড নামে একটি কারখানার সুইং সেকশনের শ্রমিকদের নাইট ডিউটি করার সময় রাতের নাস্তা ডিম, কলা ও কেক সরবরাহ করা হয়। ওই খাবার খেয়ে একে একে অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ হয়ে পড়ে।  অসুস্থদের মূমূর্ষ অবস্থায়  স্থানীয় তানহা হেলথ কেয়ার ও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তানহা হেলথ কেয়ার হাসপাতালে ডাক্তার শাকিল আহমেদ জানান, ফুড পয়জন জনিত সমস্যার কারণে শ্রমকিরা অসুস্থ হয়েছে। তবে তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। গাজীপুর-১ শিল্প পুলিশের ওসি মো.রেজাউল করিম রেজা  বিষয়টি, নিশ্চিত করে বলেন,  ওই কারখানার শ্রমিকরা রাতের খাবার খেয়ে অসুস্থ হয়েছে । শ্রমিকরা যাতে কোন বিঙ্খৃলা না করতে পারে তার জন্য কারখানার সামনে পুলিশ মোতায়েন রয়েছে।

About admin

Check Also

বিএনপির সাবেক নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী  

আশিকুর রহমান, কালিয়াকৈরঃ  গাজীপুরের কালিয়াকৈরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির সাবেক নেতা আক্তারুজ্জামান আক্তার আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published.