Home / গাজীপুর / করোনায় আক্রান্ত ছাত্রলীগ নেতা জাহিদুল আলম রবিনের জন্য দোয়া চাইলেন মেহেদী সরকার

করোনায় আক্রান্ত ছাত্রলীগ নেতা জাহিদুল আলম রবিনের জন্য দোয়া চাইলেন মেহেদী সরকার

প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন । বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে এক বার্তায় তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন। সেখানে তিনি লেখেন, গত বুধবার ১৭ ই জুন আমার করোনা ভাইরাস টেস্ট পজিটিভ আসছে। আলহামদুলিল্লাহ শারীরিক ভাবে সুস্থ আছি তবে স্বাভাবিকের তুলনায় শরীর কিছুটা দুর্বল। সকলের কাছে দোয়া চাই।

এদিকে প্রাণঘাতী করোনা মোকাবিলায় শুরু থেকে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী সহ করোনা মোকাবেলায় লড়েছিলেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন । সংকটময় এই সময়ে মানুষের পাশে থাকতে থাকতে এবার জাহিদুল আলম রবিন নিজেই সংক্রমিত হয়েছেন অজানা এই ভাইরাসে।

সহযোদ্ধার এমন খবরে ব্যথিত গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সরকার । ভাতৃত্বের পরিচয় দিয়ে তিনি সকলের কাছে জাহিদুল আলম রবিনের জন্য দোয়া চেয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে নিজের প্রোফাইলে মেহেদী সরকার লিখেছেন, ‘আমি ( জাহিদুল আলম রবিন ) ভাই এর এই খবরটা শুনে সত্যিই অনেক কষ্ট পেয়েছি।

গাজীপুর জেলা ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন ভাইয়ের করোনা ভাইরাস টেস্ট পজিটিভ এসেছে। আল্লাহর রহমতে শারীরিক ভাবে সুস্থ আছেন তবে স্বাভাবিকের তুলনায় শরীর কিছুটা দুর্বল।
সকলের কাছে আমার ভাইয়ের জন্য দোয়া চাই। আল্লাহ তায়ালা যেন ভাইকে দ্রুত সুস্থতা দান করেন আমিন।

উল্লেখ্য আজ ১৯ শে জুন জুম্মার নামাজের পর গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের সুস্থতা কামনায় দোয়া করা হয়েছে। এ গাজীপুরের ইটাহাটা জামে মসজিদে এ দোয়ার আয়োজন করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সরকার ।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.